মিতালিদের অভিনন্দন জানাতে গিয়ে এ কী ভুল করে বসলেন অাইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল! 1

মুম্বই: কয়েকদিন আগেই মিতালি রাজকে অভিনন্দন জানাতে গিয়ে ভুলে করে অন্য আরেকজনের ছবি পোস্ট করে ট্রলের শিকার হয়েছিলেন বিরাট কোহলি। এবার ভুল টুইটের কারণে একই পরিণতি হল আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লর। মহিলা বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত ফাইনালে ওঠার পর ‘ভুল টুইট’ করে ট্রলের শিকার হলেন শুক্ল।

মিতালিদের অভিনন্দন জানাতে গিয়ে এ কী ভুল করে বসলেন অাইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল! 2
রাজীব শুক্লা

বৃহস্পতিবার সেমিফাইনালে হরমনপ্রীত কৌরের ১১৫ বলে ১৭১ রানের অনবদ্য ইনিংসের সুবাদে ছয়বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ান মেয়েদের বিদায় করে ফাইনালে পা রাখে ভারতীয় মহিলা দল। শচীন তেন্ডুলকার, সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলিদের অভিনন্দনে সিক্ত হন মিতালি-কৌররা। অভিনন্দন জানিয়েছেন শুক্লও। তবে সেটি করতে গিয়ে ভুল করায় ট্রলের শিকার হলেন তিনি।

মিতালিদের অভিনন্দন জানাতে গিয়ে এ কী ভুল করে বসলেন অাইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল! 3
ছবি সংগৃহিতঃ ইএসপিএনক্রিকইনফো

এখানে দেখুনঃ হরমনপ্রীতে মুগ্ধ হয়ে তাঁকে নিজের জার্সিটাই দিয়ে দিলেন এই অজি ক্রিকেটারটি

বিশ্বকাপের ফাইনালে ওঠে মিতালি রাজের দল। তবে শুক্ল অভিনন্দন বার্তায় বিশ্বকাপের ফাইনালের পরিবর্তে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল লিখেছিলেন। আর তাতেই বিপত্তিতে পড়েছেন তিনি। যদিও ভুল বুঝতে পেরে টুইট মুছে ফেলেন আইপিএল চেয়ারম্যান। টুইট করে শুক্ল লেখেন, “বিসিসিআই নারী ক্রিকেট দল অস্ট্রেলিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওঠায় তাদের অভিনন্দন। হরমনপ্রীতের গ্রেট ইনিংস।”

rajeev

এক মাস আগেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উঠেছিল বিরাট কোহলির দল। মিতালিদের অভিনন্দন জানাতে গিয়ে শুক্লর ভুল টুইটই প্রমাণ করে নারী ক্রিকেটকে তারা কতটা অবজ্ঞা করছেন- এমনটাই দাবি সমালোচকদের। তাঁর টুইট থেকেই স্পষ্ট, ভারত-পাক ফাইনালের সেই হ্যাংওভার এখনও কাটেনি তাঁর। কিন্তু শুভেচ্ছা জানানোর প্রতিযোগিতায় তো টিকে থাকতে হবে! তাই মিতালিদের উদ্দেশে টুইট করতে ভুল করেননি। কিন্তু তা করতে গিয়ে যে কাণ্ড ঘটালেন, তাতে সোশাল সাইটে হাসির খোরাকে পরণিত হলেন তিনি। অনেকেই বলছেন, ক্রিকেটের সঙ্গে জড়িত ব্যক্তি যদি এমন ভুল করেন, তাহলে সাধারণ মানুষ কী করবেন।

Leave a comment

Your email address will not be published.