IPL 2022

চলতি আইপিএলে (IPL 2022) সোমবার, রেকর্ড ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও দুই বারের বিজয়ী কলকাতা নাইট রাইডার্সের দল মুখোমুখি হয়। মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এই ম্যাচ। মুম্বইয়ের নেতৃত্ব রোহিত শর্মার হাতে এবং কলকাতার অধিনায়কত্ব করছেন শ্রেয়াস আইয়ার। ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে মুম্বাই। চোটের কারণে আইপিএলের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে কলকাতা নাইট রাইডার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানান।

এ দিন কলকাতার হয়ে শুরুটা দারুণ করেন ভেঙ্কটেশ আইয়ার ও অজিঙ্কা রাহানে। মারকুটে ব্যাটিংয়ে মুম্বই বোলারদের দাপে ফেলে দেয় তারা। তবে ঝড়ো ব্যাটিং করা ভেঙ্কটেশ আইয়ারক ড্যানিয়েল সামসের হাতে ক্যাচ দেন কুমার কার্তিকেয়ার বলে। ভেঙ্কটেশ ২৪ বলে তিনটি চার ও চারটি ছক্কার সাহায্যে ৪৩ রান করে আউট হন। ভেঙ্কটেশ এবং রাহানে ৬০ রানের ওপেনিং পার্টনারশিপ করেন, যা এই মরশুমে কলকাতার জন্য সেরা। দুজনেই ভেঙেছেন নিজেদের রেকর্ড। রাহানে এবং ভেঙ্কটেশ ওয়াংখেড়েতে চেন্নাইয়ের বিরুদ্ধে ৪৩ রানের উদ্বোধনী জুটি ভাগ করে নেন।

দেখে নিন অজিঙ্ক রাহানের আউটের ভিডিও:

https://www.iplt20.com/video/44873/m56-mi-vs-kkr–ajinkya-rahane-wicket

প্লেয়িং-১১-এ মাত্র একটি পরিবর্তন করেছেন মুম্বাই অধিনায়ক রোহিত। চোটের কারণে টুর্নামেন্টের বাকি অংশ থেকে ছিটকে গেছেন সূর্যকুমার যাদব। এমন পরিস্থিতিতে তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে রমনদীপ সিংকে। একই সঙ্গে দলে পাঁচটি পরিবর্তন করেছেন কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার। প্লেয়িং-১১-এ জায়গা পেয়েছেন অজিঙ্ক রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী এবং শেলডন জ্যাকসন।

Leave a comment

Your email address will not be published.