IPL 2023 AUCTION: ৩ জন গুরুত্বপূর্ণ ক্রিকেটার যাদের ২০২৩ এর নিলামে ছেড়ে দিতে চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদ!! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

IPL 2023: বেশ কিছু ম্যাশ আগেই শেষ হয়েছে এই বছরের আইপিএল প্রতিযোগিতা কিন্তু আগামী বছরের আইপিএল এর নিলামের দাদামা এখুনি বেজে গিয়েছে বলেই মনে করা যেতে পারে। করোনা আবহ কাটিয়ে ক্রিকেটারদের কাছ থেকে দেখার উন্মাদনা ক্রিকেট প্রেমীদের মনে এখন থেকেই উত্তেজনার সৃষ্টি করেছে। বর্তমান বিশ্বের সব থেকে ধনী ক্রিকেট লীগ হলো আইপিএল। এই আইপিএল এর মঞ্চেই পারফর্মেন্স করার জন্য প্রতিটা ক্রিকেটার মুখিয়ে থাকে এবং এই আইপিএল এর মঞ্চ থেকেই অনেক ক্রিকেটারদের স্বপ্ন তৈরি হতেও দেখা গেছে। বর্তমান ভারতীয় দলের অধিকাংশ উঠতি প্রতিভাবান ক্রিকেটারদের উত্থান এই আইপিএল এর মঞ্চ থেকেই যারা বর্তমান বিশ্ব ক্রিকেট শাসন করে চলেছেন।IPL 2023 AUCTION: ৩ জন গুরুত্বপূর্ণ ক্রিকেটার যাদের ২০২৩ এর নিলামে ছেড়ে দিতে চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদ!! 2

সানরাইজার্স হায়দ্রাবাদ এই বছর আইপিএল এর মঞ্চে প্লে অফ খেলার অন্যতম দাবিদার বলে মনে করা হচ্ছিলো কিন্তু তারা শেষ অব্ধি শেষ চারে পৌঁছাতে পারেনি। এই বছর আইপিএল এর শুরুতেই বেশ কয়েকটি ম্যাচ পরস্পর হেরে যথেষ্ট চাপে পরে গিয়েছিলো অধিনায়ক কেন উইলিয়ামসের দল সানরাইজার্স হায়দ্রাবাদ কিন্তু তারপর পরস্পর ৫টি ম্যাচ জিতে তারা পুনরায় লীগ টেবিলের ভালো জায়গাতে পৌঁছে গেছিলো এবং শেষ চারে যাবার রাস্তা প্রায় পরিষ্কার করে ফেলেছিলো। এই বছর আইপিএল এর মঞ্চে হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের খারাপ ব্যাটিং ফর্ম ক্রিকেট ফ্যানদের বেশ নিরাশ করেছে সে কথা বলাই যেতে পারে কিন্তু তারপরেও সানরাইজার্স হায়দ্রাবাদ দল তাকে দলে রাখতে চাইবে কিন্তু তিনি চোট সারিয়ে দলে যোগদান করেছিলেন এবং অধিনায়ক হিসাবেও দলকে যথেষ্ট ভালো ভাবে পরিচালনা করেছিলেন। আমরা এখানে এমন ৩জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যাদের আগামী মরসুমে নিলামে ছেড়ে দিতে পারে হায়দ্রাবাদ দল।

শেন এবোট

sean abbott

এই তালিকায় সর্বপ্রথম নামটি হলো শেন এবোটের (Sean Abbott)। এই বছর আইপিএল এর মেগা নিলামে অস্ট্রেলিয়ান এই ফাস্ট বোলারকে দলে যুক্ত করেছিলো সানরাইজার্স হায়দ্রাবাদ,কিন্তু এই ফাস্ট বোলার আইপিএল এর মঞ্চে নিজেকে প্রমান করতে ব্যর্থ হয়েছেন। একটি বছর আইপিএল এ তিনি ১টি ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৪৭রান খরচ করার পরেও কোনো উইকেট পাননি। যেহেতু হায়দ্রাবাদ দলে অনেক পেস বোলার মজুত আছে তাই মনে করা যাচ্ছে হায়দ্রাবাদ দল এই বছর শেন এবোটকে (Sean Abbott) আগামী নিলামে ছেড়ে দিতে পারে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.