IPL 2023 AUCTION: ৩জন ক্রিকেটার যাদের আগামী মরসুমের জন্য নিলামে ধরে রাখতে চলেছে পাঞ্জাব কিংস!! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

IPL 2023: আইপিএল,বিশ্ব ক্রিকেট ইতিহাসে বহুল জনপ্রিয় একটি ক্রিকেট লীগ। আধুনিক যুগের ক্রিকেটে তরুণ প্রতিভাবান ক্রিকেটারদের স্বপ্নপূরণের অন্যতম মাধ্যম হলো আইপিএল। আইপিএল এর মঞ্চে পারফর্ম করার জন্য বিশ্বের বিভিন্ন্য প্রান্ত থেকে ক্রিকেটাররা উৎসুক হয়ে বসে থাকে এবং এই মঞ্চেই তারা ভালো পারফর্মেন্স দেখিয়ে নিজেদের দেশের হয়ে আন্তর্যাতিক মঞ্চে পা রাখেন। ক্রিকেটারদের পাশাপাশি বিশ্বজুড়ে ক্রিকেট ফ্যানরাও আইপিএল এর জন্য প্রতীক্ষায় বসে থাকে কারণ তাদের পছন্দের ক্রিকেটারদের সেরা পারফর্মেন্স দেখার জন্য। আইপিএল এর জনপ্রিয়তা এবং আইপিএল এর মঞ্চে ক্রমশ ক্রিকেটারদের সংখ্যা বেড়ে যাবার কারণে আইপিএল নির্বাচন কমিটি এই বছরের মেগা নিলামের আগেই আরো দুটি নতুন আইপিএল দলের ঘোষণা করে ফেলেছে। তাই এটা নিশ্চিত ভাবে বলা যেতেই পারে প্রতিটা মরসুমেই আইপিএল নতুন রূপে ফিরে আসছে।IPL 2023 AUCTION: ৩জন ক্রিকেটার যাদের আগামী মরসুমের জন্য নিলামে ধরে রাখতে চলেছে পাঞ্জাব কিংস!! 2

২০২৩ এর আইপিএল মরসুমের জন্য নিলামের মঞ্চ প্রায় তৈরি হয়ে গিয়েছে বলেই মনে করা যাচ্ছে এবং আইপিএল দলগুলি এই নিলামের কথা মাথায় রেখেই নিজেদের দল গঠনের পালা শুরু করে ফেলেছে এমনটাই আশা করা হচ্ছে। পাঞ্জাব কিংস এই বছরের আইপিএল এর মঞ্চেও নিজেদের প্রমান করে দেখাতে পারেনি। তারা এই বছর মোট ৭টি ম্যাচ জিতে পয়েন্টস তালিকায় ৬নাম্বার পসিশনে আইপিএল অভিযান শেষ করেছিল। এই বছর তাদের খারাপ পারফর্মেন্স কারণে অধিনায়ক মায়াঙ্ক আগারওয়ালের দিকে আঙ্গুল তোলা হয়েছে,যিনি দলকে সঠিক ভাবে পরিচালনা করতে পারেননি এবং তার কিছু ভুল সিদ্ধান্তের কারণে দল বেশ কিছু যেটা ম্যাচ হেরে গেছিলো। পাঞ্জাব কিংস কাগজে কলমে শক্তিশালী দল হলেও মাঠে নেমে তারা তাদের সঠিক পারফর্মেন্স করে দেখাতে ব্যর্থ। তাই আগামী মরসুম শুরুর আগে পাঞ্জাব কিংস যে ৩জন ক্রিকেটারকে নিজেদের দলে ধরে রাখতে চাইছে তা নিয়ে আলোচনা করা যাক।

শিখর ধবন

shikhar dhawan

এই তালিকায় সর্বপ্রথম নামটি হলো অভিজ্ঞ ভারতীয় ওপেনার ব্যাটসম্যান শিখর ধবনের (Shikhar Dhawan)। বাঁহাতি এই ব্যাটসম্যান এই বছর পাঞ্জাব কিংসের হয়ে প্রায় প্রতিটা ম্যাচেই ভালো ব্যাটিং করেছেন এবং দলকে ইনিংসের শুরুটা ভালোই করে দিয়েছিলেন। ধবন এই বছর আইপিএল এর মঞ্চে ১৪টি ইনিংস খেলে ৪৬০রান করেছিলেন এবং তিনি ছিলেন পাঞ্জাব কিংসের সর্বাধিক রান সংগ্রহকারী। তাই মনে করা যাচ্ছে আগামী নিলামে পাঞ্জাব কিংস অবশ্যই তাদের অভিজ্ঞ ওপেনার ব্যাটসম্যান শিখর ধবনকে (Shikhar Dhawan) দলে ধরে রাখতে চাইবে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.