IPL 2023 AUCTION: ৩জন ক্রিকেটার যাদের আগামী মরসুমে নিলামে ধরে রাখতে চলেছে চেন্নাই সুপার কিংস (CSK)!! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

IPL 2023: আধুনিক ক্রিকেটের সব থেকে চর্চিত ক্রিকেট লীগ গুলির মধ্যে অন্যতম হলো আইপিএল। এই টুর্নামেন্টের জনপ্রিয়তা ক্রমশই বেড়ে চলেছে তার প্রধান উদাহরণ হলো ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি বিদেশী ক্রিকেটাররাও এই টুর্নামেন্ট খেলার ব্যাপারে ক্রমশই আগ্রহ প্রকাশ করে চলেছে। এটা পরিষ্কার করে বলা যেতে পারে বর্তমান ক্রিকেট ইতিহাসে যত তরুণ ক্রিকেটারের উত্থান ঘটেছে তার বেশির ভাগটাই আইপিএল এর হাত ধরে হয়েছে। এছাড়াও তরুণ ক্রিকেটারদের কাছে আইপিএল এর মঞ্চ হলো স্বপ্ন পূরণের জায়গা,যেখানে ভালো পারফর্মেন্স করার পরেই অধিকাংশ ক্রিকেটার নিজের নিজের দেশের হয়ে আন্তর্জাতিক মঞ্চে অভিষেক করেছেন।IPL 2023 AUCTION: ৩জন ক্রিকেটার যাদের আগামী মরসুমে নিলামে ধরে রাখতে চলেছে চেন্নাই সুপার কিংস (CSK)!! 2

এই বছর আইপিএল এর মেগা নিলামের পর আগামী বছর আবার নিলামের আসর বসতে চলেছে। ২০২৩ এর মিলাম ফেব্রুয়ারী মাসে হবে হলে জানা গেছে এবং হয়তো সেটা ইস্তানবুল না হলে বেঙ্গালোরে হবে বলে খবর সূত্রে জানা গেছে। চেন্নাই সুপার কিংস (CSK) আইপিএল এর ইতিহাসে সফল দলগুলির মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে। কিন্তু এই বছর তারা এতটাই খারাপ পারফর্মেন্স করেছে যারফলে মাত্র ৪টি ম্যাচ জিতে তারা লীগ তালিকায় শেষ থেকে ২নাম্বার স্থানে এই বছরের আইপিএল প্রতিযোগিতা শেষ করেছে। এই বছর মেগা নিলামে চেন্নাই দল তাদের কালো ঘোড়াদের নিয়ে দল সাজিয়েছিল কিন্তু তাদের খারাপ পারফরমেন্সই দলের কাছে বুমেরাং হয়ে ফেরত আসে। তাই আগামী মরসুমের জন্য দল গঠনে চেন্নাই সুপার কিংস বেশ কিছু বাছাই করা সিদ্ধান্ত নিতে চলেছে সে কথা স্পষ্ট ভাবেই বলা চলে। আমরা এখানে ৩জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যাদের আগামী মরসুমের জন্য নিজেদের দলে ধরে রাখতে চাইবে চেন্নাই সুপার কিংস (CSK)।

এম এস ধোনি

MS DHONI

বিশ্ব ক্রিকেটের সফল অধিনায়কদের তালিকায় সবার ওপরের নামটি হলো এম এস ধোনি (MS DHONI)। প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি আইসিসি র ৩টি বড়ো ট্রফি জিতেছেন যা আজ পর্যন্ত্য কোনো অধিনায়ক করে দেখাতে পারেননি। সফল অধিনায়কত্বের পাশাপাশি ধোনি একজন ফিনিশার হিসাবেও যথেষ্ট প্রসিদ্ধ এবং তার উইকেটকিপং বিদ্যুতের থেকেও দ্রুত। ডানহাতি ব্যাটসম্যান ধোনি চেন্নাই দলকে নেতৃত্ব দিয়ে ৪বার আইপিএল ট্রফি এনে দিয়েছেন। কিন্তু এই বছরে তিনি একজন অধিনায়ক হিসাবে দলকে সেই উচ্চতায় পৌঁছে দিতে ব্যর্থ হয়েছেন। যদিও ধোনি আগ্রহ প্রকাশ করেছেন তিনি পুনরায় অধিনায়ক হয়ে দলে সবার সামনে থেকে দল পরিচালনা করতে চান। তাই এটা নিশ্চিত ভাবে বলা যেতেই পারে চেন্নাই সুপার কিংস আগামী মরসুমের নিলামে এম এস ধোনিকে (MS DHONI) অবশ্যই বড়ো বাজী হিসাবে দলে ধরে রাখতে চলেছে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.