IPL 2022: এই মরশুমের মুম্বইয়ের শেষ ম্যাচে প্রথম একাদশে থাকবেন অর্জুন তেন্ডুলকর? জানুন কী ভাবেছেন রোহিত শর্মা 1

মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) কে আগামীকাল অর্থাৎ ২১ মে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে IPL 2022-এ তাদের শেষ লিগ ম্যাচ খেলতে হবে। মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ২০২২-এ মাত্র ৩টি জয় পেয়েছে। আইপিএল ২০২২ এ, মুম্বই ইন্ডিয়ান্স দল এখন পর্যন্ত ১৩টি ম্যাচের মধ্যে ১০টি ম্যাচ হেরেছে। এখন মুম্বই ইন্ডিয়ান্সের শেষ বাকি ম্যাচে, ভক্তরা আশা করছেন যে মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) ছেলে অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar) আইপিএলে অভিষেকের সুযোগ পাবেন।

অর্জুন টেন্ডুলকার কি সুযোগ পাবেন?

IPL 2022: এই মরশুমের মুম্বইয়ের শেষ ম্যাচে প্রথম একাদশে থাকবেন অর্জুন তেন্ডুলকর? জানুন কী ভাবেছেন রোহিত শর্মা 2

এ বছরও অর্জুন টেন্ডুলকারকে ৩০ লাখ টাকা দর দিয়ে কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। অর্জুন টেন্ডুলকার গত দুই বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্স দলের একজন অংশ, কিন্তু তিনি এখনও সুযোগ পেতে বসে আছেন। মুম্বই ইন্ডিয়ান্স সম্পর্কে কথা বললে, এই ম্যাচে সবাই আগ্রহী হবেন মহান ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার শেষ পর্যন্ত ম্যাচ পান কি না কারণ তিনি দুই মরসুমে ২৭টি ম্যাচে বেঞ্চে বসেছেন।

কিছু নতুন মুখ নিয়ে মাঠে নামবেন রোহিত শর্মা

IPL 2022: এই মরশুমের মুম্বইয়ের শেষ ম্যাচে প্রথম একাদশে থাকবেন অর্জুন তেন্ডুলকর? জানুন কী ভাবেছেন রোহিত শর্মা 3

অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)  ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি ফাইনাল ম্যাচে কিছু নতুন মুখ মাঠে নামবেন। এখন পর্যন্ত ২২ জন খেলোয়াড় খেলেছেন ১৩টি ম্যাচে। দিল্লি ক্যাপিটালস (নেট রান রেট +০.২৫৫) এর সমীকরণটি খুবই সহজ, এতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (-০.২৫৩) নেট রান রেট থেকে এগিয়ে, শীর্ষ ৪ এ জায়গা করে নিতে তাদের শুধু মুম্বই ইন্ডিয়ান্সকে হারাতে হবে।

Leave a comment

Your email address will not be published.