IPL 2022: রবীন্দ্র জাদেজা কি সিএসকে ছাড়বেন? জাড্ডুকে ইনস্টাগ্রামে আনফলো করল ফ্র‍্যাঞ্চাইজি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২-এর প্রথম আটটি ম্যাচের পরে, রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়কত্ব এমএস ধোনির (MS Dhoni) হাতে ফিরিয়ে দিয়েছিলেন। এরপর নবম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আবারও ধোনির নেতৃত্বে মাঠে নেমে জয় পায় দলটি। এর পরে, দলটি আরসিবির কাছে হেরে যায় এবং রবীন্দ্র জাদেজা ক্যাচ ধরার সময় সমস্যায় পড়েন। এরপর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে পরের ম্যাচে দলের বাইরে ছিলেন জাদেজা। এখন বুধবার, ১১ মে, খবর এসেছে যে জাদেজা বাকি টুর্নামেন্ট থেকেও বাদ পড়তে পারেন। কিন্তু এই চমকপ্রদ খবর বেরিয়ে আসতে শুরু করেছে যে চেন্নাই সুপার কিংস ইনস্টাগ্রামে রবীন্দ্র জাদেজাকে আনফলো করেছে।

MS Dhoni to lead CSK again; Ravindra Jadeja resigns

বিভিন্ন মিডিয়া রিপোর্টের খবর অনুযায়ী, আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস ইনস্টাগ্রামে রবীন্দ্র জাদেজাকে আনফলো করেছে। ৪.৩ মিলিয়নেরও বেশি মানুষ ইনস্টাগ্রামে রবীন্দ্র জাদেজাকে অনুসরণ করে। খবর লেখা পর্যন্ত তার প্রোফাইলে গিয়ে দেখা গেছে তার অনুসারীদের তালিকা থেকে তার আইপিএল ফ্র্যাঞ্চাইজির নাম নেই। এর পরেই সবচেয়ে বড় প্রশ্ন উঠতে শুরু করেছে, জাদেজা কি এখন সিএসকে ছাড়বেন? তবে এ ধরনের কোনো আনুষ্ঠানিক তথ্য এখনো প্রকাশ করা হয়নি।

পুরো ব্যাপারটা কি?

আসলে, আইপিএলের চলতি মরসুমের আগে, এমএস ধোনির উত্তরসূরি হিসেবে রবীন্দ্র জাদেজাকে বেছে নেওয়া হয়েছিল এবং তাকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। কিন্তু দলটি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের মতো খেলতে পারেনি এবং জাদেজার অধিনায়কত্বে 8 ম্যাচের মধ্যে 6টিতে হেরেছে। এর পর আবার অধিনায়ক হলেন ধোনি। ধোনির হাতে অধিনায়কত্ব তুলে দিয়েছেন জাদেজা বলে সংবাদমাধ্যমে খবর। হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর এই বিষয়ে খোলামেলা কথা বলেছেন ধোনি। তিনি বলেছেন, ‘রবীন্দ্র জাদেজা শুধুমাত্র গত মৌসুমেই জানতেন যে তিনি অধিনায়ক হবেন। এই মৌসুমের প্রথম দুই ম্যাচে দায়িত্ব নিয়েছি। এরপর তাকে দায়িত্ব দেওয়া হয়। কিন্তু এর প্রভাব পড়েছে তার খেলায়।

জাদেজা ও সিএসকে ম্যানেজমেন্টের মধ্যে লড়াই!

IPL 2022: রবীন্দ্র জাদেজা কি সিএসকে ছাড়বেন? জাড্ডুকে ইনস্টাগ্রামে আনফলো করল ফ্র‍্যাঞ্চাইজি 2

যদিও এই বিষয়ে রবীন্দ্র জাদেজার তরফে কোনও প্রতিক্রিয়া জানা যায়নি। কিন্তু হঠাৎ করেই, ফ্র্যাঞ্চাইজি জাদেজাকে আনফলো করার খবরে, তার এবং টিম ম্যানেজমেন্টের মধ্যে সবকিছু ঠিক আছে কিনা তা নিয়ে জল্পনা চলছে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, তবে রবীন্দ্র জাদেজা এবং চেন্নাই দলের মধ্যে কিছুই ভাল যাচ্ছে না। চেন্নাই টিম ম্যানেজমেন্ট জাদেজাকে ইনস্টাগ্রামে আনফলো করেছে। যদিও সোশ্যাল মিডিয়াতেই এই দাবি করা হচ্ছে। এই মরসুমেও জাদেজার পারফরম্যান্স ভাল ছিল না এবং তিনি আইপিএল ২০২২ মরসুমে এ পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছেন, ১৯.৩৩ গড়ে মাত্র ১১৬ রান করেছেন। এই মরসুমে জাদেজা বোলিংয়ে কোনো ছাপ রাখতে পারেননি এবং তিনি পেয়েছেন মাত্র পাঁচ উইকেট।

Leave a comment

Your email address will not be published.