IPL 2022 পাঞ্জাব ও আরসিবির মহারণে জিতবে কারা? কাদের উপর ধরবেন বাজি? জেনে নিন বিস্তারিত 1

IPL 2022 এর ৬০তম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) মধ্যে খেলা হবে। এই ম্যাচটি ১৩ মে মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে শুরু হবে। অধিনায়ক হিসেবে এই ম্যাচে মুখোমুখি হবেন ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) ও মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। ব্যাঙ্গালোর এই মরসুমে এখনও পর্যন্ত মোট ১২টি ম্যাচ খেলেছে এবং ৭টি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলে এই দলটি ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। একই সময়ে, পাঞ্জাব এই মরসুমে মোট ১১টি ম্যাচ খেলেছে এবং ৫টি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলে এই দলটি ১০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে। প্লে-অফের দৌড়ে থাকার জন্য উভয় দলেরই (RCB বনাম PBKS) জয় অপরিহার্য, তাই এই ম্যাচটি উত্তেজনাপূর্ণ হতে পারে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022 পাঞ্জাব ও আরসিবির মহারণে জিতবে কারা? কাদের উপর ধরবেন বাজি? জেনে নিন বিস্তারিত 2

এই মরসুমের শেষ কয়েকটি ম্যাচের ফলাফল ব্যাটসম্যানদের পক্ষে যাওয়ায় ব্রেবোর্ন স্টেডিয়ামের পিচটি ব্যাটসম্যানদের জন্য বন্ধুত্বপূর্ণ। এই গ্রাউন্ডের গড় স্কোর হবে প্রায় ১৭০-১৮০। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বল করতে পছন্দ করবেন। একই সময়ে, আবহাওয়া সম্পর্কে কথা বললে, ১২ মে শুক্রবার মুম্বাইয়ের তাপমাত্রা ৩২ থেকে ৩৯ ডিগ্রির কাছাকাছি থাকবে বলে আশা করা হচ্ছে। বৃষ্টির সম্ভাবনা ১০% এবং বাতাস ১৮ কিমি/ঘন্টা বেগে বইবে।

দুই দলেরই সম্ভাব্য একাদশ – RCB vs PBKS

IPL 2022 পাঞ্জাব ও আরসিবির মহারণে জিতবে কারা? কাদের উপর ধরবেন বাজি? জেনে নিন বিস্তারিত 3

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, মহিপাল লোমরর, দীনেশ কার্তিক (উইকেটকিপার), শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসরাঙ্গা, হার্শাল প্যাটেল, মহম্মদ সিরাজ, জশ হ্যাজেলউড

পাঞ্জাব কিংস: জনি বেয়ারস্টো, শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), ভানুকা রাজাপাকসে, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটকিপার), ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, রাহুল চাহার, আরশদীপ সিং, সন্দীপ শর্মা

RCB vs PBKS – কি হতে পারে ম্যাচের ফলাফল

IPL 2022 পাঞ্জাব ও আরসিবির মহারণে জিতবে কারা? কাদের উপর ধরবেন বাজি? জেনে নিন বিস্তারিত 4

আমরা এখানে আন্ডারডগদের উপর বাজি ধরতে চলেছি এবং এই ম্যাচে পাঞ্জাব কিংসকে জেতার জন্য এগিয়ে রাখছি। আমরা মনে করি যে পিচটি PBKS-এর জন্য আরও উপযুক্ত হতে চলেছে এবং ম্যাচ চলাকালীন এটি পরিবর্তন হবে বলে মনে হয় না তাই টসও তেমন বড় কারণ নয়। পাঞ্জাব কিংসের শক্তিশালী ব্যাটিং লাইনআপ এই ম্যাচে কিছুটা এগিয়ে রাখতে পারে যদিও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্পষ্টতই আরও ভাল বোলিং আক্রমণ রয়েছে। আমরা আরও মনে করি যে এই সম্ভাবনাগুলি পাঞ্জাবের জয়কে আরিও মূল্যবান করে তোলে। জয়ের জন্য বাজি ধরা উচিত পাঞ্জাব কিংসের উপর।

নোট: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.