IPL 2022: আরসিবি ও হায়দ্রাবাদের মধ্যে মহারণে কে জিতবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন বিস্তারিত 1

IPL 2022 এর ৫৪তম ম্যাচটি সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মধ্যে খেলা হবে৷ ডাবল হেডারের এটাই প্রথম ম্যাচ রবিবার। বেঙ্গালুরু এই মরসুমে ১১টি ম্যাচ খেলে ৬টিতে জিতেছে। পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে এই দলটি। একই সময়ে, হায়দরাবাদ এই মরসুমে মোট ১০টি ম্যাচ খেলেছে এবং ৫টিতে জিতেছে। এই দলটি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে। হায়দ্রাবাদ তাদের শেষ তিন ম্যাচে হেরেছে। এমন পরিস্থিতিতে সাম্প্রতিক অতীতে জয়ের পথে ফেরার চেষ্টা করবে এই দল। আজ আমরা এই ম্যাচে কে জিতবে আর কারা সেরা পারফর্মার হবে, সেই নিয়ে বলব।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: আরসিবি ও হায়দ্রাবাদের মধ্যে মহারণে কে জিতবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন বিস্তারিত 2

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচটি একটি ভারসাম্যপূর্ণ পিচ। প্রাথমিক ম্যাচে ফাস্ট বোলাররা অনেক সাহায্য পেয়েছেন। এর পাশাপাশি ব্যাটসম্যানরাও এই পিচে অনেক সাহায্য পান। টসে জয়ী অধিনায়ক প্রথমে বল করতে পছন্দ করবেন। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে, তাপমাত্রা ৩৪ থেকে ৩৮ ডিগ্রির কাছাকাছি থাকবে বলে ধারণা করা হচ্ছে। বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। ১৬ কিমি/ঘন্টা বেগে বাতাস বইবে।

দুই দলেরই সম্ভাব্য ১১ – SRH vs RCB

IPL 2022: আরসিবি ও হায়দ্রাবাদের মধ্যে মহারণে কে জিতবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন বিস্তারিত 3

সানরাইজার্স হায়দ্রাবাদ: অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, জগদীশ সুচিত, মার্কো জানসন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, উমরান মালিক

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), বিরাট কোহলি, রজত পতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, দীনেশ কার্তিক (উইকেটকিপার), মহিপাল লোমরর, ওয়ানিন্দু হাসরাঙ্গা, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, জশ হ্যাজেলউড

Read More: IPL 2022: জয় পেতে মরিয়া দুই শিবিরই, ওয়াংখেড়েতে এই ‘বিরাট’ পরিবর্তন নিয়ে মাঠে নামবে ব্যাঙ্গালোর !!

সম্ভাব্য শীর্ষ পারফর্মার

ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার – গ্লেন ম্যাক্সওয়েল:

IPL 2022: আরসিবি ও হায়দ্রাবাদের মধ্যে মহারণে কে জিতবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন বিস্তারিত 4

গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) খারাপ শুরু করার পরে এখনও পর্যন্ত একটি শান্ত মরসুম কাটিয়েছেন এবং তিনি এখনও এই বছরের টুর্নামেন্টে নিজের সম্পূর্ণ সম্ভাবনা প্রকাশ করতে পারেননি। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার এই মরসুমে এখন পর্যন্ত আটটি ম্যাচে ১৬০ রান করেছেন এবং তিনি আসন্ন ম্যাচটিতে তার সংখ্যায় আরও কিছু যোগ করতে চাইবেন। ম্যাক্সওয়েল বল হাতেও নিয়মিত সাফল্য দিয়ে আসছেন এবং তাই তিনি লাইন আপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

ম্যাচের সম্ভাব্য সেরা বোলার – জশ হ্যাজেলউড:

IPL 2022: আরসিবি ও হায়দ্রাবাদের মধ্যে মহারণে কে জিতবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন বিস্তারিত 5

জশ হ্যাজেলউড (Josh Hazlewood) এই মরসুমে আরসিবি-র পক্ষে নিঃসন্দেহে অসাধারণ সিমার হয়েছেন এবং নতুন বলের পাশাপাশি ডেথ ওভারেও তিনি তার লেংথ এবং লাইনের সাথে সঠিক ছিলেন। ডান হাতি সিমারের সিএসকে-র বিরুদ্ধে শেষ খেলায় তার চার ওভারে ১৯ রানে ১ উইকেট ছিল এবং সে তার দলের জন্য এমন প্রভাব তৈরি করতে পারে। টুর্নামেন্টে এখন পর্যন্ত ভালো ফর্ম ধরে রাখতে চাইবেন তিনি।

আজকের ম্যাচের ভবিষ্যদ্বাণী: ম্যাচ জিতবে আরসিবি।

IPL 2022: আরসিবি ও হায়দ্রাবাদের মধ্যে মহারণে কে জিতবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন বিস্তারিত 6

দাবিত্যাগ: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.