IPL 2022: গুজরাট ও ব্যাঙ্গালোরের মহারণে কাদের রাখবেন ড্রিম ইলেভেনে? জেনে নিন বিস্তারিত 1

IPL 2022-এর ৪৩তম ম্যাচে, গুজরাট টাইটান্স (Gujarat Titans) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের  (Royal Challengers Bangalore) মুখোমুখি হবে। আর্থিক রাজধানী মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে বিকাল সাড়ে ৩টা থেকে শুরু হবে দুই দলের এই উত্তেজনাপূর্ণ ম্যাচটি। আগামীকালের ম্যাচে গুজরাটের দল যখন মাঠে নামবে, তখন তাদের লক্ষ্য থাকবে এই মরসুমের আরও একটি জয়ের দিকে। একই সময়ে, আরসিবি দল চেষ্টা করবে তার নড়বড়ে গাড়িটিকে ট্র্যাকে ফিরিয়ে আনতে। বর্তমানে, গুজরাটের দল তাদের আট ম্যাচে সাতটি জয় এবং মাত্র একটি হারের পরে ১৪ পয়েন্ট (+০.৩৭১) নিয়ে পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে। অন্যদিকে, RCB-এর দল তাদের নয়টি ম্যাচে চার হার ও পাঁচ জয়ে ১০ পয়েন্ট (-০.৫৭২) পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।

পিচ রিপোর্ট:

IPL 2022: গুজরাট ও ব্যাঙ্গালোরের মহারণে কাদের রাখবেন ড্রিম ইলেভেনে? জেনে নিন বিস্তারিত 2

এই ম্যাচটি হবে মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। এখানে দ্বিতীয় ইনিংসে রান তাড়া করা খুবই সহজ। এমন পরিস্থিতিতে টস জয়ী দল প্রথমে বল করার সিদ্ধান্ত নিতে পারে।

সম্ভাব্য প্লেয়িং একাদশ – GT vs RCB

IPL 2022: গুজরাট ও ব্যাঙ্গালোরের মহারণে কাদের রাখবেন ড্রিম ইলেভেনে? জেনে নিন বিস্তারিত 3

গুজরাট টাইটানস : শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ডেভিড মিলার, অভিনব মনোহর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, আলজারি জোসেফ, যশ দয়াল, লকি ফার্গুসন এবং মহম্মদ শামি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), বিরাট কোহলি, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, সুয়াশ প্রভুদেসাই, দীনেশ কার্তিক (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসরাঙ্গা, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ এবং জশ হ্যাজেলউড।

GT বনাম RCB Dream11 টিমের জন্য প্রস্তাবিত প্লেয়িং ইলেভেন :

IPL 2022: গুজরাট ও ব্যাঙ্গালোরের মহারণে কাদের রাখবেন ড্রিম ইলেভেনে? জেনে নিন বিস্তারিত 4

কিপার– ঋদ্ধিমান সাহা

ব্যাটসম্যান – শুভমান গিল, ফাফ ডু প্লেসিস, ডেভিড মিলার

অলরাউন্ডার – হার্দিক পান্ডিয়া, গ্লেন ম্যাক্সওয়েল

বোলার – ওয়ানিন্দু হাসারাঙ্গা, হর্ষাল প্যাটেল, জশ হ্যাজেলউড, রশিদ খান, মহম্মদ শামি

অধিনায়ক– হার্দিক পান্ডিয়া / গ্লেন ম্যাক্সওয়েল

সহ-অধিনায়ক– শুভমান গিল / দীনেশ কার্তিক

Leave a comment

Your email address will not be published.