IPL 2022: এই খেলোয়াড়কে বাদ দিলেই হাল ফিরবে হায়দ্রাবাদের, দাবি বীরেন্দ্র সেহবাগের 1

চলতি আইপিএলে (IPL 2022) কেন উইলিয়ামসনের ক্রমাগত খারাপ ফর্ম নিয়ে সানরাইজার্স হায়দ্রাবাদকে একটি গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। তিনি বলেছেন যে সানরাইজার্সের বাকি সব ম্যাচের জন্য কেন উইলিয়ামসনকে বাদ দেওয়া উচিত এবং অন্য একজন খেলোয়াড়কে সুযোগ দেওয়া উচিত। এই মরশুমে কেন উইলিয়ামসনের পারফরমেন্স খুবই খারাপ হয়েছে। প্রায় প্রতিটি ম্যাচেই ফ্লপ হয়েছেন তিনি। এই কারণেই সানরাইজার্স হায়দ্রাবাদ দল তেমন পারফর্ম করতে পারেনি। শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও খুব বেশি রান করতে পারেননি কেন উইলিয়ামসন।

কেন উইলিয়ামসকে বাদ দেওয়ার এটাই সঠিক সময় !

IPL 2022

বীরেন্দ্র সেহওয়াগের মতে, দলের অধিনায়ক যখন ভালো পারফরমেন্স করতে পারেন না, তখন দলের বাকিরা কীভাবে লড়াই করবে? একটি কথোপকথনের সময়, তিনি বলেন, “নেতা যখন ভালো পারফরমেন্স করছেন না তখন দল কীভাবে লড়াই করবে। কেন উইলিয়ামসনকে রান করতে হবে এবং তাও ভালো স্ট্রাইক রেটে। তার সঙ্গী অভিষেক শর্মা পাওয়ারপ্লেটির পুরো সুবিধা নেওয়ার চেষ্টা করছেন কিন্তু অন্য প্রান্ত থেকে তিনি কোনও সমর্থন পাচ্ছেন না। কেন উইলিয়ামসনকে বসিয়ে দিয়ে অন্য কাউকে অধিনায়কত্ব দেওয়া উচিত। তাকে বাদ দেওয়ার এটাই সঠিক সময়।”

IPL 2022: এই খেলোয়াড়কে বাদ দিলেই হাল ফিরবে হায়দ্রাবাদের, দাবি বীরেন্দ্র সেহবাগের 2

এটা জানিয়ে রাখা ভালো যে আইপিএল ২০২২-এ শনিবাসরীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারের মুখে পড়তে হয়। এই পরাজয়ের পর হায়দরাবাদের প্লে-অফে যাওয়ার আশায় বড় ধাক্কা লেগেছে, অন্যদিকে কলকাতা আপাতত প্লে-অফের দৌড়ে নিজেদের টিকিয়ে রেখেছে। অধিনায়ক কেন উইলিয়ামসনের মতে, তার দল তার সঠিক ছন্দ খুঁজছে। তবে সেহওয়াগের মতে, কেন উইলিয়ামসনকে বাদ দিলে তবেই হাল ফিরবে হায়দ্রাবাদের।

Read More: ১০০ মাইল প্রতি ঘন্টার রেকর্ড ভাঙবেন উমরান? শোয়েব আখতার দিলেন এই দুর্দান্ত পরামর্শ

Leave a comment

Your email address will not be published.