IPL 2022: মঈনের স্পিন বোঝার আগেই উইকেট উড়ে গেল বিরাটের !! দেখে নিন ভিডিও 1

ফাফ ডু প্লেসিসের নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০২২-এর (IPL 2022) ৪৯তম ম্যাচটি পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হচ্ছে। চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০তম ম্যাচ খেলছেন মহেন্দ্র সিং ধোনি, টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। সিএসকে তাদের একাদশে একটি পরিবর্তন করেছে। মিচেল স্যান্টনারের জায়গায় ফিরেছেন মঈন আলি, আর আরসিবি একই একাদশ নিয়ে খেলতে নামে।

এ দিন নিজেদের ইনিংসের শুরুটা ভালোই করে ব্যাঙ্গালোর। মারমুখি মেজাজে ব্যাট করা ফাফ ডু প্লেসিস ও বিরাট কোহলি চটপট কিছু রান তুলে নেন। তবে দলীয় ৬২ রানের মাথায় ফাফের উইকেট হারায় ব্যাঙ্গালোর। ব্যাক্তিগত ৩৮ রানের মথায় মঈন আলীর বলে রবীন্দ্ট জাদেজার হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। বড় শট খেলতে গিয়েই উইকেট দিয়ে আসেন তিনি। এরপর সেই মঈনের বলেই বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন বিরাট। ৩০ রান করে ইনিংস শেষ হয়ে প্রাক্তন আরসিবি অধিনায়কের।

দেখে নিন আউটের ভিডি:

https://www.iplt20.com/video/44390/m49-rcb-vs-csk–virat-kohli-wicket

এই ম্যাচে আরসিবির চোখ থাকবে শেষ হার শোধ করার দিকে। এর আগে সিজন-১৫-এ এই দুটি দল একে অপরের মুখোমুখি হয়, যেখানে চেন্নাই ব্যাঙ্গালোরের কাছে ২৩ রানে পরাজয়ের স্বাদ পেয়েছিল। টানা চার পরাজয়ের পর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকে সেটি ছিল প্রথম জয়। যদি আমরা পয়েন্ট টেবিলের দিকে তাকাই, আরসিবি ১০ পয়েন্ট নিয়ে ৬ তম স্থানে রয়েছে, যেখানে চেন্নাই ৬ পয়েন্ট নিয়ে ১০ তম স্থানে রয়েছে। আজ দুই দলেরই চোখ থাকবে এই ম্যাচে জিতে পয়েন্ট টেবিলের উন্নতির দিকে।

Leave a comment

Your email address will not be published.