IPL 2022: গোপন কাজ সারছিলেন বিরাট কোহলি, কিন্তু ধরা পড়লেন ক্যামেরায়! দেখুন সেই ভিডিও 1

বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ক্যামেরার সম্পর্ক হৃদয়গ্রাহী প্রেমিকের মতো। বিরাট কোহলি যেখানেই যান, ক্যামেরা কিং কোহলিকে অনুসরণ করে। বিরাট কোহলি ক্যামেরাকে এড়াতে যতটা চেষ্টা করতে পারেন, কিন্তু মজার ব্যাপার হল ক্যামেরা তার পিছনে চলে যায়। বিরাট কোহলি এবং ক্যামেরার জুগলবন্দি সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে বিরাট কোহলি ক্যামেরাম্যানকে নিজের থেকে ক্যামেরা সরিয়ে নিতে বলছেন।

ক্যামেরাম্যান বিরাট কোহলিকে AD- পরা অবস্থায় রেকর্ড করেন

লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে আইপিএল ২০২২ (IPL 2022)-এর এলিমিনেটর ম্যাচের আগে অনুশীলনের সময় এই ঘটনাটি ঘটেছিল। ক্যামেরাটি বিরাটের জন্য অ্যাবডোমিনাল গার্ড পরা কঠিন করে তুলেছিল। বিরাট কোহলি ক্যামেরার ফোকাস সরানোর জন্য ক্যামেরা ম্যানকে অনুরোধ করতে থাকলেন কিন্তু ক্যামেরাম্যান তার নিজের ছন্দেই মেতেছিলেন। ক্যামেরা ধারণ করা লোকটি বিরাট কোহলির কথা না শুনে শুটিং চালিয়ে যান এবং শেষ পর্যন্ত, ক্যামেরার সামনে কোহলি তার গার্ড পড়েন। ভিডিওতে বিরাট কোহলিকে দেখা যাচ্ছে ক্যামেরাপার্সনকে হাত দিয়ে ইশারা করছেন ভাই আমাকে এডি পরতে হবে, ক্যামেরা বন্ধ করুন কিন্তু ক্যামেরাম্যান ভিডিও শুট করতে থাকেন। বিরাট কোহলি যখন দেখেন যে এখন ক্যামেরাম্যান তার কথা শুনবে না, তখন বিরাট এডি পরেন।

আইপিএল ২০২২-তে বিরাট কোহলি বিশেষ কিছু করতে পারেননি

IPL 2022: গোপন কাজ সারছিলেন বিরাট কোহলি, কিন্তু ধরা পড়লেন ক্যামেরায়! দেখুন সেই ভিডিও 2

আইপিএল ২০২২-এ বিরাট কোহলির পারফরম্যান্সের কথা বলি, গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ম্যাচটি বাদ দিলে, তাহলে এখনও পর্যন্ত বিরাট কোহলির ব্যাট বিবর্ণ রয়ে গেছে। গুজরাটের বিপক্ষে বিরাট কোহলি করেছিলেন ৭৩ রান। একই সময়ে, আইপিএল ২০২২-এ, বিরাট কোহলি ১৪ ম্যাচে ২৩.৭৭ গড়ে মাত্র ৩০৯ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.