IPL 2022: দীনেশ কার্তিকের ছক্কা দেখে নিজেকে সামলাতে পারলেন না বিরাট কোহলি !! করলেন এই কাজ 1

শুক্রবার, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে আইপিএল (IPL 2022)-এর ৫৪ তম ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিস। তবে প্রথম বলেই আউট হয়ে যান বিরাট কোহলি। এই মরশুমে তৃতীয়বারের মতো খাতা না খুলেই আউট হয়েছেন বিরাট। তবে ২০ ওভারের  আরসিবির স্কোর ৩ উইকেটে ১৯২ রান। ফিফটি মারেন ফাফ ডু প্লেসিস। রজত পতিদার ৪৮ রান করে আউট হন। শেষ দিকে ঝোড়ো ইনিংস খেলে ৩০ রান করে জান দীনেশ কার্তিক।IPL 2022: দীনেশ কার্তিকের ছক্কা দেখে নিজেকে সামলাতে পারলেন না বিরাট কোহলি !! করলেন এই কাজ 2

এ দিন, হায়দ্রাবাদের হয়ে ২০ নম্বর ওবারটি করতে আসেন ফারুকি। এই আফগান বোলারের বলে ছয় ও চারের বন্যা বইয়ে দেন দীনেশ। তিনটি ছয় ও একটি চার মেরে শেষ পর্যন্ত আরসিবির স্কোর ১৯২ রানে পৌঁছে দেন তিনি। এই সময় একটি ছয়ের পর সাজঘরে থাকা বিরাটের উচ্ছ্বাস ছিল দেখার মতো। হাত মুঠো করে নিজের উল্লাস প্রকাশ করেন প্রাক্তন আরসিবি অধিনায়ক।

দেখে নিনি ভিডিও:

আরসিবি এই ম্যাচের জন্য কোন পরিবর্তন করেনি, হায়দ্রাবাদ দলে দুটি পরিবর্তন করা হয়েছে। হায়দরাবাদ শন অ্যাবট এবং শ্রেয়াস গোপালকে বাদ দিয়েছে, যখন ফজলহক ফারুকি এবং জগদীশ সুচিৎকে সুযোগ দেওয়া হয়েছে। প্লে অফের দৌড় বিবেচনায় এই ম্যাচটি আকর্ষণীয় হবে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচে, আরসিবি ১৪ পয়েন্টের দিকে নজর রাখবে যখন SRH জয়ের ট্র্যাকে ফিরে যেতে চাইবে। হায়দরাবাদ প্রথম দুই ম্যাচে হারের পর টানা পাঁচ ম্যাচ জিতেছিল, কিন্তু এরপর টানা তিন ম্যাচে হেরেছে দলটি। দলের খাতায় ১০ পয়েন্ট।

Leave a comment

Your email address will not be published.