IPL 2022: 'ভেঙ্কটেশ, শ্রেয়াস, সূর্য ব্যাটিং অর্ডার পরিবর্তন করবেন না', বিপদের সতর্কবার্তা দিলেন আকাশ চোপড়া 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম মরসুম ২৬ তারিখ থেকে শুরু হতে চলেছে। এই সময়ে ১০টি দল অংশগ্রহণ করে, একটি উত্তেজনাপূর্ণ টুর্নামেন্ট প্রত্যাশিত। উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের (CSK) মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (KKR) এর। অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, এবারের আইপিএল আরও গুরুত্বপূর্ণ। দলে জায়গা পেতে সব তরুণদেরই ভালো পারফর্ম করতে হবে। প্রতিটি পজিশনের জন্য একাধিক খেলোয়াড় সুযোগ খুঁজছেন, আইপিএলে পারফরম্যান্স নিশ্চিতভাবে দল নির্বাচনকে প্রভাবিত করবে।

ভারতীয় দলে তাদের ব্যাটিং পজিশন আইপিএলে তাদের ব্যাটিং পজিশন থেকে আলাদা

Not sure Venkatesh Iyer is an all-rounder yet: Sanjay Manjrekar on India  star ahead of South Africa ODIs, Sports News | wionews.com

প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া বলেছেন, “ভারতীয় দলে জায়গা পেতে আইপিএলে ভারতীয় দলের মতো একই ব্যাটিং পজিশন চেষ্টা করার দরকার নেই। ভেঙ্কটেশ আইয়ার কেকেআরের ওপেনার। তবে ভারতের জন্য ব্যাটিং নিম্নমানের। ঘরোয়া ক্রিকেটে ভেঙ্কটেশ কখনো কখনো মিডল অর্ডারে খেলতে পারেন। কিন্তু আইপিএলের মতো প্রাইভেট ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলোয়াড়দের সঠিক ভূমিকা তারা হয়তো দেখেছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে চার নম্বরে ব্যাট করছেন হার্দিক পান্ডিয়া। কিন্তু ভারতীয় দলে তিনি পাঁচ বা ছয় নম্বরে। গুরুত্বপূর্ণ হলো রান পাওয়া। আমি মনে করি না ভেঙ্কটেশ, সূর্যকুমার এবং শ্রেয়াস তাদের ব্যাটিং পজিশন ছেড়ে দেবেন।”

যারা গতিতে ভালো খেলে তাদের আরও বিবেচনা করা দরকার

Shreyas Iyer will still be my pick ahead of Suryakumar Yadav: VVS Laxman

ওয়াসিম জাফর আরও বলেছিলেন যে এটি খেলোয়াড়দের ব্যাটিং পজিশন নয়, তারা যেভাবে খেলেছে তা গুরুত্বপূর্ণ। “শ্রেয়াস আইয়ার গতকাল বলেছিলেন যে তিনি তিন নম্বরে ব্যাট করতে চান। তবে খেলোয়াড়রা কোথায় ব্যাট করে তা নিয়ে নয়, তারা কীভাবে ব্যাট করে তা নিয়ে। যে কোনো পজিশনে গোল করলে নির্বাচকরা খুশি হবেন।” চার নম্বরে সুযোগ খুঁজছেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ও সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। দুজনকেই ভারত দলের জন্য বিবেচনা করা হতে পারে। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সাথে, যারা গতিতে ভালো খেলে তাদের আরও বিবেচনা করা দরকার।

Leave a comment

Your email address will not be published.