IPL 2022: এই দুই ক্রিকেটার পাঞ্জাব কিংসের সম্পদ, দাবি দ্বীপ দাশগুপ্তের !! 1

পাঞ্জাব কিংস সফলভাবে ২০৫ রান তাড়া করার পরে আইপিএল ২০২২ (IPL 2022) মরশুমের প্রথম ম্যাচে আসিবিকে হারিয়ে দিয়েছে। কিংসের এই জয় একটি দলের সম্মিলিত প্রচেষ্টার ফল। এর পিছনে ছিল শীর্ষ এবং মিডল অর্ডারের দুরন্ত ব্যাটিংয়ের নমুনা। ওপেনার মায়াঙ্ক আগরওয়াল (২৪ বলে ৩২) এবং শিখর ধাওয়ান (২৯ বলে ৪৩) একটি শক্ত ভিত্তি তৈরি করেছিলেন এবং ৭১ রান যোগ করেন।

ম্যাচের রাশ ছিল পঞ্জাবের হাতে

Reports: Mayank Agarwal pips Shikhar Dhawan, likely to become Punjab Kings captain

এরপর  ভানুকা রাজাপাকসে এবং লিয়াম লিভিংস্টোন তাদের যা করার দরকার ছিল তা করে কারণ দুই ব্যাটসম্যানই পাঞ্জাবের আশা বাঁচিয়ে রাখতে যা করার তাই করে। টপ অর্ডার বিদায় জানানোর পর লোয়ার মিডল অর্ডার পাঞ্জাবের ইতিহাসে সবচেয়ে স্মরণীয় জয়গুলির একটিতে অবদান রাখে। আরসিবি বোলারদের চমকে দিলেন শাহরুখ খান ও ওডিয়ন স্মিথ। দুই ব্যাটসম্যানই ফাফ ডু প্লেসিসের নেতৃত্বাধীন দলের থেকে ম্যাচটা বার করে নিয়ে যায়। মাত্র পাঁচ ওভারে ৫২ রান যোগ করে দুর্দান্ত জয় তুলে নেয় এই দুই ক্রিকেটার।

ধাওয়ান-মায়াঙ্কের প্রশংসা করেন দীপ দাশগুপ্ত

kl-mayank - CricketAddictor

মায়াঙ্ক আগরওয়াল তার দুর্দান্ত পারফরম্যান্স দীপ দাশগুপ্ত থেকে প্রশংসা কুড়িয়ে নিয়েছেন। প্রাক্তন ক্রিকেটার এবং ক্রিকেট বিশ্লেষক দীপ দাশগুপ্ত মনে করেন যে ধাওয়ান এবং অধিনায়ক আগরওয়াল ফ্র্যাঞ্চাইজির জন্য একটি মূল্যবান সম্পদ। বলেন, “দুই খেলোয়াড়ই অতীতে খুব ভালো করেছে এবং ফ্র্যাঞ্চাইজির উচিত দুই ব্যাটসম্যানের কাছ থেকে ভালো পারফরম্যান্স আশা করা।”

Read More: IPL 2022 : সুনীল গাভাস্কারের বড় দাবি! এই 4 টি দলই এই বছর প্লে অফে উঠবে, আরসিবি আবার আউট হবে

“ধাওয়ান ১৩০-এর বেশি স্ট্রাইক রেট বজায় রাখে, যা খুবই চিত্তাকর্ষক এবং তাকে সবচেয়ে মূল্যবান খেলোয়াড় করে তোলে। এছাড়াও, ধাওয়ান সংক্ষিপ্ততম ফরম্যাটে ব্যাট চালিয়ে খেলার ক্ষমতা রাখে। অভিজ্ঞতার সম্পদ কেবল তার টুপিতে পালক যোগ করছে,” তিনি বলেছিলেন। প্রাক্তন ক্রিকেটার দীপ পাঞ্জাব অধিনায়করের প্রশংসা করেন। বলেন, “ও ধারাবাহিক ছিল এবং টুর্নামেন্টে কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছে।” 

Leave a comment

Your email address will not be published.