রবীন্দ্র জাদেজাকে নিয়ে এই বড় প্রতিক্রিয়া দিলেন এমএস ধোনি, জানলে চমকে উঠবেন আপনিও

চেন্নাই সুপার কিংসের তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজাকে নিয়ে দলের অধিনায়ক এমএস ধোনি একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি জানিয়েছেন যে জাদেজা এমন একজন প্লেয়ার যার দলে থাকায় অধিনায়কের আলাদা আলাদা রকমের কম্বিনেশন তৈরি করতে সাহায্য হয়। ধোনি বলেন যে তার মনে হয় না যে কোনো প্লেয়ারই রবীন্দ্র জাদেজাকে রিপ্লেস করতে পারে।

রবীন্দ্র জাদেজা চোটের কারণে আইপিএল ২০২২ থেকে ছিটকে গিয়েছে। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে মরশুমের শুরুতেই সিএসকের অধিনায়ক করা হয়েছিল। জাড্ডুর অধিনায়কত্বে সিএসকে আইপিএল ২০২২ এ আটটি ম্যাচের মধ্যে ছটি ম্যাচ হেরে যায়। অন্যদিকে তার নিজের প্রদর্শনও যথেষ্ট প্রভাবিত হয়েছিল। বল আর ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পাশাপাশি ফিল্ডিংয়েও তিনি বেশকিছু ক্যাচ ছাড়েন। এই কারণে আবারও ধোনিকে চেন্নাইয়ের অধিনায়ক করা হয়।

জাদেজার জায়গা কেউ নিতে পারে না- এমএস ধোনি

IPL 2022

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন জাদেজাকে নিয়ে এমএস ধোনি বলেন,

“যদি আপনি জাদেজাকে দেখেন তো ওর কাছে যথেষ্ট পোটেনশিয়াল রয়েছে। বেশকিছু খেলোয়াড় এমন হন যারা আলাদা আলাদা কম্পোজিশন তৈরি করতে সাহায্য করেন। আপনি পরিস্থিতির হিসেবে কম্বিনেশন তৈরি করতে পারেন। জাদেজা এমন একজন প্লেয়ার ছিলেন যার কারণে আমরা আলাদা আলাদা কম্বিনেশন ট্রাই করতে পারতাম। ওর ফিল্ডিংকে আমরা উপেক্ষা করতে পারি না। আমার মনে হয় না ওকে কেউ রিপ্লেস করতে পারে”।

মুম্বইয়ের কাছে ম্যাচ হারে চেন্নাই

রবীন্দ্র জাদেজাকে নিয়ে এই বড় প্রতিক্রিয়া দিলেন এমএস ধোনি, জানলে চমকে উঠবেন আপনিও 1

আইপিএল ২০২২ এর ৫৯তম ম্যাচ গত বছরের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিং আর মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের দল ৫ উইকেটে জিতে নেয়। এই ম্যাচে মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের দল নির্ধারিত ২০ ওভারও খেলতে পারেনি আর তারা মাত্র ১৬ ওভারে ৯৭ রান করেই অলআউট হয়ে যায়। ৯৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বইয়ের দল ১৪.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৩ রান করে সহজেই জয় তুলে নেয়।

Leave a comment

Your email address will not be published.