IPL 2022: অবশেষে নিজের জঘন্য ফর্ম নিয়ে মুখ খুললেন ঈশান কিষান, বললেন এই কথা !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম মরসুমের ঠিক আগে একটি মেগা নিলাম হয়েছিল, যেখানে অনেক খেলোয়াড় ছিল যাদের উপর প্রচুর অর্থের বৃষ্টি হয়েছিল। এই আইপিএল নিলামে সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে ঈশান কিষানকে (Ishan Kishan) বেছে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ঈশান কিষানের উপর বড় বাজি ধরার পর মুম্বই এবং তাদের ভক্তরা ঈশানের কাছ থেকে অনেক আশা করেছিলেন

এই মরসুমে হতাশ করেছেন ঈশান কিষান

IPL 2022: অবশেষে নিজের জঘন্য ফর্ম নিয়ে মুখ খুললেন ঈশান কিষান, বললেন এই কথা !! 2

এই মরসুমে, ঈশান কিষান সবচেয়ে দামি খেলোয়াড়ের তকমা নিয়ে মাঠে নেমেছিলেন, যিনি পারফরম্যান্সের চাপে ছিলেন, তবে তার সামর্থ্য সম্পর্কে কারও অজানা ছিল না। ঈশান কিষান এই প্রত্যাশা পূরণ করতে না পেরে সম্পূর্ণ হতাশ হয়ে পড়েন। ঈশান কিষানের খারাপ ফর্মও মুম্বই ইন্ডিয়ান্সের জন্য সবচেয়ে বড় চিন্তার বিষয় ছিল। মুম্বই ইন্ডিয়ান্স দল এই মরসুমে প্লে-অফের বাইরে থাকলেও, ঈশান কিষান ১৩ ম্যাচের ১৩ ইনিংসে ৩০ গড়ে এবং মাত্র ১১৮ স্ট্রাইক রেটে ৩৭০ রান করেছেন। ঈশান এই মরসুমে ৪০০ এর কাছাকাছি রান করেছেন, কিন্তু তার ব্যাটিং দেখায়নি যে তিনি কী জন্য পরিচিত। ঈশান বেশ আক্রমণাত্মক ব্যাটসম্যান হলেও চলতি মরসুমে তাকে খুব ধীরে ব্যাটিং করতে দেখা গেছে।

বড় খেলোয়াড়দের এমন পর্ব দেখতে হয়

IPL 2022: অবশেষে নিজের জঘন্য ফর্ম নিয়ে মুখ খুললেন ঈশান কিষান, বললেন এই কথা !! 3

আইপিএলের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিপক্ষে ম্যাচের পর ঈশান কিষানকে তার বাজে ফর্ম নিয়ে প্রশ্ন করা হলে তাকে বেশ রাগান্বিত দেখাচ্ছিল। এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রত্যেক ব্যাটসম্যানের কেরিয়ারে এমন মুহূর্ত আসছে। ঈশান কিষান বলেছেন, “বড় খেলোয়াড়দেরও এই পর্যায়ে যেতে হয়েছে। আমি ক্রিস গেইলের মতো একজন দুর্দান্ত ব্যাটসম্যানকেও ক্রিজে সেট হতে সময় নিতে দেখেছি। ক্রিকেটে কখনই নিশ্চিত নয় যে আপনার একটাই ভূমিকা আছে এবং আপনি মাঠে নামার সাথে সাথেই মাঠের বাইরে বলটি মারবেন। আপনি যদি দলের কথা চিন্তা করেন, তাহলে আপনার ভূমিকা সম্পর্কে পরিষ্কার হওয়া জরুরি।”

মুম্বই ইন্ডিয়ান্সের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান আরও বলেন, “প্রতিপক্ষ দলের বোলাররা যদি ভালো বোলিং করে তাহলে তাদের সম্মান করতে হবে এবং আপনি যদি উইকেট বাঁচাতে পারেন তাহলে পরবর্তীতে আসা ব্যাটসম্যানদের জন্য সহজ হয়ে যায়।”

Leave a comment

Your email address will not be published.