IPL 2022: SRH vs RR, Match No-05 : পরাস্ত হওয়ার পর দার্শনিকের মত এই অজুহাত দিলেন কেন উইলিয়ামসন 1

আইপিএল ২০২২ (IPL 2022) এ সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) ৬১ রানে হারিয়েছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান ২০ ওভারে ৬ উইকেটে ২১০ রান করে। নিজের শততম ম্যাচে রাজস্থানের হয়ে বিশেষ ইনিংস খেলেন অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson)। ২৭ বলে ৫৫ রান করে আউট হন তিনি। একই সময়ে, দেবদত্ত পাডিক্কল (Devdutt Padikkal) ২৯ বলে ৪১ রান এবং শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) ১৩ বলে ৩২ রান করেন।

কিছু সূক্ষ্ম মার্জিন আমাদের পথে যায়নি

ম্যাচের পর পরাজিত অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson) প্রেজেন্টেশনে এসে বলেন, “আমরা বল নিয়ে সুন্দর শুরু করেছি, আমাদের সুযোগ ছিল। এখন পর্যন্ত সবকটি খেলায় নতুন বলে কিছু সুইং ও সহায়তা হয়েছে। আপনি কিছু নোট করতে চান, আমরা খুব সম্ভবত দেখেছিলাম কিন্তু দুর্ভাগ্যবশত এই গেমটিতে কিছু সূক্ষ্ম মার্জিন আমাদের পথে যায়নি। এটা খুবই ভালো সারফেস ছিল, রাজস্থান অসাধারণভাবে ভাল খেলেছে।”

যখন নো-বলে উইকেট নেন, তা কখনই ভালো হয় না

শেষে উইলিয়ামসন বলেন, “আমাদের জন্য, এখনও একটি দিক হিসাবে স্পর্শ করার এবং উন্নতি করার জন্য অনেকগুলি জিনিস রয়েছে। আপনাকে আপনার চিবুকটি উপরে রাখতে হবে এবং পরবর্তীটিতে যেতে হবে। এটি (নো-বল) আমাদের কাছে সাধারণ কিছু নয়, এটি অনেক উপায়ে একটি আশ্চর্যজনক ছিল এবং আমরা অবশ্যই সামনের দিকে এটি করতে চাই না। আপনি যখন নো-বলে উইকেট নেন, তা কখনই ভালো হয় না।”

Leave a comment

Your email address will not be published.