IPL 2022: ভাই অর্জুনের মনোবল বাড়াতে মাঠের মধ্যে এ কী করলেন সারা তেন্ডুলকার !! দেখে তাজ্জব নেটিজেনরা 1

ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি শচীন তেন্ডুলকারের ছেলে অর্জুন তেন্ডুলকার আইপিএলের (IPL 2022) পুরো ১৫ তম আসর ডাগ আউটে বসেই কাটিয়েছেন। তাদের শেষ ম্যাচে, দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে এবারের টুর্নামেন্ট শেষ করেছে মুম্বাই। তবে এই জয়ের পরও পয়েন্ট টেবিলের শেষ স্থানে রয়েছে তারা। ম্যাচের আগে শোনা যায় এই লড়াইয়ে দলে জায়গা পাবেন অর্জুন। আর তাই এই ম্যাচে ভাইয়ের অভিষেক দেখতে স্টেডিয়ামে পৌঁছে যান সারা তেন্ডুলকার। কিন্তু তেমনটা কিছু হয়নি। তবে মুম্বাই জয়ের পর হতাশা কেটে যায়।

মাঠে কী করলেন সারা?

৩০ লক্ষ টাকা খরচ করে অর্জুন তেনডুলকারকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মূলত অলরাউন্ডার হিসেবে নিজেকে গড়ে তুলেছেন শচীন-পুত্র। তবে এই মরশুমে দলে সুযোগ না পেয়ে রিজার্ভ বেঞ্চে বসেই কাটাতে হয় তাকে। এ দিন মাঠে মুম্বাইয়ের জার্সি গায়ে দেখা যায় সারাকে। তবে ভাই সুযোগ না পেলেও, মাঠে অর্জুন যখন জলের বোতল নিয়ে এদিক ওদিক করছিলেন, সেটাই ভিডিও করে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে দিয়ে দেন সারা। নিজের ভাইয়ের মনোবল বাড়াতেই যে সারা এমন একটা কাজ করেছেন, সেটা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পড়ে না।

ইনস্টাগ্রামে সারার ২ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে

IPL 2022: ভাই অর্জুনের মনোবল বাড়াতে মাঠের মধ্যে এ কী করলেন সারা তেন্ডুলকার !! দেখে তাজ্জব নেটিজেনরা 2

আসলে, সারা টেন্ডুলকার তার ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে পুরো ম্যাচ ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে বোতল হাতে ঘুরছেন অর্জুনও। ভিডিওতে সারাকেও মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) জার্সি পরে দেখা যাচ্ছে। উল্লেখযোগ্যভাবে, সারা মুম্বাই ইন্ডিয়ান্সের বেশ কয়েকটি ম্যাচে মাঠে হাজির হয়েছেন। সারা তেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তার ২ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। বলা হচ্ছে খুব শীঘ্রই বলিউডে দেখা যেতে পারে সারা তেন্ডুলকারকে। অভিনয়ের প্রতি অনেক আগ্রহ রয়েছে সারার।

Leave a comment

Your email address will not be published.