IPL 2022

চলতি আইপিএলের (IPL 2022) ৪৭ তম ম্যাচে সোমবার কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস একে অপরের মুখোমুখি হয়। সেই লড়াইয়ে ৭ উইকেটে জিতেছে কলকাতা। টানা পাঁচ হারের পর ফের জয়ের স্বাদ পেল কলকাতা নাইট রাইডার্স। রাজস্থানের বিরুদ্ধে রান তাড়া করে দুর্দান্ত জয় পেল শাহরুখ খানের দল। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে কেকেআর রাজস্থানের ১৫৩ রানের টার্গেট তিন উইকেট হারিয়ে পাঁচ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয়।

টানা পাঁচ হারের পর জয়ের স্বাদ পেল কলকাতা

IPL 2022: হারের পর বিরাট এই ভুল খুঁজে পেলেন সঞ্জু স্যামসন !! খেলে শেষে খোলসা করলেন হারের কারণও 1

এ দিনের এই জয়ের পর টানা পাঁচ হারের পর ফের জয়ের স্বাদ পেল কলকাতা নাইট রাইডার্স। রাজস্থানের বিরুদ্ধে সাত উইকেটে দুর্দান্ত জয় পেল কলকাতা। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে কেকেআর রাজস্থানের ১৫৩ রানের টার্গেট তিন উইকেট হারিয়ে পাঁচ বল বাকি থাকতেই তাড়া করে। এই মরশুমে এটি কেকেআরের চতুর্থ জয় এবং তারা এখন পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে। কলকাতার হয়ে, নীতীশ রানা এবং রিংকু সিং ম্যাচ জেতানো ইনিংস খেলেন এবং চতুর্থ উইকেটে ৩৮ বলে অবিচ্ছিন্ন ৬৬ রান ভাগাভাগি করেন। নীতীশ ৩৭ বলে ৪৮ রানে অপরাজিত থাকেন এবং রিংকু সিং ২৩ বলে ৪২ রান করেন।

প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫২ রান করে। এই সময় হাফ সেঞ্চুরি করেন সঞ্জু স্যামসন। ৪৯ বলে ৭ চার ও একটি ছক্কায় ৫৪ রান করেন তিনি। শেষ পর্যন্ত দুর্দান্ত ব্যাটিং করেছেন শিমরন হেটমায়ার। ১৩ বলে অপরাজিত ২৭ রান করেন তিনি। হেটমায়ার মারেন ২টি ছক্কা ও একটি চার। রিয়ান পরাগ ১৯ রান এবং জস বাটলার ২২ রানের অবদান রাখেন।

ম্যাচ হেরে কী বললেন সঞ্জু স্যামসন?

IPL 2022: হারের পর বিরাট এই ভুল খুঁজে পেলেন সঞ্জু স্যামসন !! খেলে শেষে খোলসা করলেন হারের কারণও 2

এ দিন, কলকাতার কাছে পরাস্ত হওয়ার পর রাজস্থান অধিনায়ক বলেন, “উইকেটটি একটু ধীরগতির ছিল, কিন্তু তারাও সত্যিই ভালো বোলিং করেছে। আমাদের যে ধরনের ব্যাটিং ছিল, তাতে শেষ পর্যন্ত আরও কয়েকটি বাউন্ডারি হলে সত্যিই যুব ভালো হত এবং শেষটা একটু সুখকট হত। আমি মনে করি আমরা ১৫-২০ রান কম ছিলাম। ব্যক্তিগতভাবে আমাদের আরেকটু ভালো ব্যাটিং করা উচিত ছিল। অবশ্যই, পরের টস নিশ্চিতভাবে জিত্যতে হবে। আমাদের খেলার মূল্যায়ন চালিয়ে যেতে হবে।”

Leave a comment

Your email address will not be published.