IPL 2022: মার্কাস স্টোইনিসের ক্যাচ ধরে আম্পায়ারদের উদ্দেশ্যে ব্যাঙ্গাত্মক ইশারা করলেন রিয়ান পরাগ! দেখুন ভিডিও 1

IPL 2022 এ রাজস্থান দলের তরুণ খেলোয়াড় রিয়ান পরাগ (Riyan Parag) সব সময়ই খবরে থাকেন, রাজস্থানের ম্যাচে ভালো পারফর্ম করুক বা না করুক, খবরের শিরোনাম হন তিনি। রাজস্থান দল রিয়ান পরাগের উপর অনেক বিশ্বাস করে, তাই রিয়ান বছরের পর বছর ধরে এই দলের সাথে যুক্ত। কিন্তু গতরাতে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে ম্যাচ চলাকালীন এমন কিছু ঘটেছিল, যা ক্রিকেট ভক্তদের নজর কেড়ে নেয় এবং সোশ্যাল মিডিয়ায় রিয়ান পরাগকে নিয়ে আলোচনা শুরু হয়।

রিয়ান পরাগের ওপর ক্ষুব্ধ ক্রিকেট ভক্তরা

রিয়ান পরাগ জানেন কিভাবে বল এবং ব্যাট উভয় দিয়েই দুর্দান্ত পারফর্ম করতে হয়, কিন্তু তিনি ধারাবাহিকভাবে তা করতে ব্যর্থ হন। অন্যদিকে, ফিল্ডিংয়ে এই তরুণ খেলোয়াড়ের কোনও জবাব নেই, পরাগ গত রাতেও লখনউ সুপার জায়ান্টদের বিরুদ্ধে ম্যাচে এই ক্ষেত্রে নিজের ক্ষমতা দেখিয়েছিলেন। বোল্টের বোলিংয়ে তিনি দুর্দান্ত একটি ক্যাচ ধরার পর, তিনি যখন আর একটি ক্যাচ ধরেছিলেন, তখন তিনি এমন কিছু করেছিলেন যা ভক্তদের পছন্দ হয়নি। মার্কাস স্টোইনিসের (Marcus Stoinis) ক্যাচ ধরেন রিয়ান পরাগ। কিন্তু রিয়ানের হাতে পৌঁছানোর আগেই বল মাটিতে পড়ে যায়। তৃতীয় আম্পায়ার আবার মার্কাসকে নট আউট দেন। কিন্তু পরাগ আবার ক্যাচ ধরার পর আম্পায়ারের দিকে ইশারা করতে থাকেন।

লখনউকে হারিয়ে রোমাঞ্চ বাড়াল রাজস্থান

IPL 2022

রবিবার, চলতি আইপিএলের (IPL 2022) ৬৩ নম্বর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয় রাজস্থান রয়্যালস। আর এই গুরুত্বপূর্ণ ম্যাচে জয় তুলে নিয়ে শেষ চারে যাওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে গেল রাজস্থান রয়্যালস। এ দিন প্রথমে ব্যাট করে রাজস্থান ৬ উইকেট হারিয়ে ১৭৮ রান করে।  জবাবে ব্যাট করতে নেমে ১৫৪ রানেই শেষ হয়ে যায় লখনইয়ের ইনিংসের। ফলে এই মহাগুরুত্বপূর্ণ ম্যাচে ২৪ রানে জয় তুলে নিয়ে প্ল অফে যাওয়ার রাস্তা খোলা রাখলো রাজস্থান। রবিবার রান তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে লখনউ। এ দিন ট্রেন্ট বোল্টের গতির কোন জাবাবই ছিল না কেএল রাহুলদের কাছে। রাহুল ফেরেন ১০ রান করে। ওপেনিংয়ে তার দোসর কুইন্টন ডি কক করেন মাত্র ৭ রান। একমাত্র ৫৯ করে লড়াই চালান দীপক হুডা। শেষ দিকে ২৭ রান করে কিছুটা লড়াই চালান মার্কাস স্টোইনিস। তবে তাতে কাজের কাজ কিছু হয়নি।

Leave a comment

Your email address will not be published.