RCB vs RR, QUALIFIRE 2: ম্যাচ জেতার পর ১৩ বছর আগের এক ঘটনাকে স্মরণ করে একী বললেন Sanju Samson!

আইপিএল ২০২২ (IPL 2022) এর দ্বিতীয় কোয়ালিফায়ার (QUALIFIRE 2) ম্যাচে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৭ উইকেটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (RCB) হারিয়ে ফাইনালে জায়গা পাকা করে ফেলেছে। দুই দলের মধ্যে এই ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson) টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাটিং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রজত পাটিদারের (Rajat Patidar) হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান তোলে।

এর জবাবে রাজস্থান রয়্যালসের দল ১১ বল বাকি থাকতেই ৭ উইকেটে এই ম্যাচ জিতে নেয়। এখন আইপিএল ২০২২ এর ফাইনালে রাজস্থান রয়্যালস আর গুজরাট টাইটান্স (Gujrat Titans) মুখোমুখি হবে। এই ম্যাচ জেতার পর রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনকে যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচ শেষে তিনি ১৩ বছর আগের এক ঘটনার কথা স্মরণ করেছেন।

আরসিবিকে হারিয়ে কী বললেন সঞ্জু স্যামসন?

RCB vs RR, QUALIFIRE 2: ম্যাচ জেতার পর ১৩ বছর আগের এক ঘটনাকে স্মরণ করে একী বললেন Sanju Samson! 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে জয়ের পর রাজস্থান রয়্যালস এখন আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে। এটি আইপিএলের ইতিহাসে দ্বিতীয়বার যখন রাজস্থান রয়্যালস ফাইনালে খেলবে। আরসিবির বিরুদ্ধে জয়ের পর রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন বলেন,

“প্রথমে বোলিং করে এই পিচ থেকে জোরে বোলাররা সাহায্য পাচ্ছিল। পিচ থেকে বল পর্যাপ্ত বাউন্স পাচ্ছিল। টস জেতা আমাদের জন্য লাভজনক প্রমাণিত হয়েছে। বাটলারের দলে থাকা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। এখন আর মাত্র একটি ম্যাচ বাকি রয়েছে”।

নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে সঞ্জু স্যামসন ২০০৮ সালের একটি ঘটনা স্মরণ করে আবেগী হয়ে পড়েন। তিনি বলেন,

“আমার আজও মনে আছে যে, আইপিএলের প্রথম মরশুমে আমার বয়স মাত্র ১৩ বছর ছিল। আমি কেরালায় আমার বন্ধুদের সঙ্গে ফাইনাল ম্যাচ দেখছিলাম যখন সোহেল তনবীর আর শেন ওয়ার্ন রাজস্থানকে জয় এনে দিয়েছিলেন”।

Leave a comment

Your email address will not be published.