DC vs RR: জয়ের পর কেন টসের কথা স্মরণ করলেন ঋষভ! এই তারকার প্রত্যাবর্তন নিয়ে দিলেন বড় বয়ান

আইপিএল ২০২২ এর ৫৮তম ম্যাচ রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে নবী মুম্বইয়ের ডিওয়াই পাটিল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের দল রবিচন্দ্রন অশ্বিনের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান করে। এর জবাবে দিল্লি ক্যাপিটালসের দল ১১ বল বাকি থাকতেই এই ম্যাচ ৮ উইকেটে জিতে নেয়। এই ম্যাচের পর দিল্লির দল প্লে অফে নিজেদের আশাকে টিকিয়ে রাখতে সক্ষম হয়েছে, যা নিয়ে অধিনায়ক ঋষভ পন্থকেও যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচের পর তিনি দলের এক তারকার প্রত্যাবর্তন নিয়েও বড় বয়ান দিয়েছেন।

ম্যাচের পর কী বললেন ঋষভ পন্থ?

DC vs RR: জয়ের পর কেন টসের কথা স্মরণ করলেন ঋষভ! এই তারকার প্রত্যাবর্তন নিয়ে দিলেন বড় বয়ান 1

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের পর দিল্লি ক্যাপিটালস পয়েন্টস টেবিলে মোট ৬টি ম্যাচ জিতে পঞ্চম স্থানে উঠে এসেছে। সেই সঙ্গে প্লে অফে তাদের যাওয়ার আশা এখনও বজায় রয়েছে। রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ঋষভ পন্থ বলেন,

“টসের সময় আমি বলেছিলাম যে ১৪০-১৬০ এর আশেপাশে যে কোনো স্কোর আমাদের জন্য ভাল হবে আর আমরা ১৬০ রান করেছি। যখন আপনি ১০০ শতাংশ দিতে চান, তো ভাগ্যও আপনার সঙ্গে থাকে। ফিল্ডিংয়ের দিক থেকে আমরা আরও উন্নত হতে পারি”।

পৃথ্বী শ এর প্রত্যাবর্তন নিয়ে দিলেন বড় বয়ান

DC vs RR: জয়ের পর কেন টসের কথা স্মরণ করলেন ঋষভ! এই তারকার প্রত্যাবর্তন নিয়ে দিলেন বড় বয়ান 2

নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ঋষভ পন্থ দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান পৃথ্বী শ এর আগামি ম্যাচ খেলা নিয়েও কথাবার্তা বলেছেন। তিনি পৃথ্বীর দলে ফেরা নিয়ে জানান যে দ্রুতই এই ব্যাটসম্যান দলে যোগ দেবেন। প্রসঙ্গত, পৃথ্বী শ এর অনুপস্থিতিতে কেএল ভরত ওপেনিংয়ের দায়িত্ব পেয়েছেন, কিন্তু ভরত এখনও পর্যন্ত ব্যাট হাতে বিশেষ কিছুই করতে পারেননি। পন্থ বলেন,

“ (পৃথ্বী শ এর ব্যাপারে কথা বলতে গিয়ে) যেমনটা ডাক্তার আমাদের জানিয়েছে যে, ওর টাইফয়েড বা এমনই কিছু হয়েছে। যদি ও দলে যোগ দেয় তাহলে আমাদের জন্য আরও ভাল হবে”।

Leave a comment

Your email address will not be published.