IPL 2022 Retentions : কাদের ধরল আর কাদের ছাড়ল রাজস্থান রয়্যালস? নিলামে কত টাকা নিয়ে যাচ্ছে তারা? দেখুন 1

আইপিএল ২০২২ (IPL 2022) মরশুমটি একটি মহৎ ব্যাপার হয়ে উঠবে, কারণ ২টি নতুন টিম এতে যোগ দেবে৷ সেইসঙ্গে ভারতীয় টি-২০ লিগের ১৫ তম সংস্করণের আগে মেগা নিলামও অনুষ্ঠিত হবে৷ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) নিশ্চিত করেছে যে প্রতিটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি তাদের স্কোয়াডে সর্বোচ্চ ৪ জন খেলোয়াড়কে মেগা নিলামের আগে রাখার অনুমতি দেবে।

IPL 2022 Retention: 3 Big Players Who Won't Be Retained By Rajasthan Royals

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বিগত বছরগুলিতে বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে ব্যয়বহুল লীগ হিসাবে বিকশিত হয়েছে এবং আবির্ভূত হয়েছে। ২০০৮ সালে যখন আইপিএল উদ্বোধন করা হয়েছিল, তখন ট্রফি জিতে প্রথম দলটি ছিল রাজস্থান রয়্যালস যার নেতৃত্বে ছিলেন শেন ওয়ার্ন। দলটি এখন পর্যন্ত তিনজন বিদেশী ও তিনজন ভারতীয় অধিনায়ককে চেষ্টা করেছে। এই দলে সবসময় ভালো বিদেশী খেলোয়াড় ছিল কিন্তু সঞ্জু স্যামসন ছাড়া তাদের ধারাবাহিক ভারতীয় পারফর্মারের অভাব ছিল। এই পরিস্থিতিতে আইপিএল নিলামের আগে এই খেলোয়াড়দের ধরে রাখল রাজস্থান রয়্যালস।

Punjab Kings Took A Dig At Rajasthan Royals. Guess Who Had The Last Laugh?

ধরে রাখা খেলোয়াড়: সঞ্জু স্যামসন (১৪ কোটি), জস বাটলার (১০ কোটি), যশস্বী জয়সওয়াল (৪ কোটি টাকা)

মুক্তি পাওয়া খেলোয়াড় : লিয়াম লিভিংস্টোন, মনন ভোহরা, ডেভিড মিলার, রিয়ান পরাগ, এভিন লুইস, মহিপাল লোমরর, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শিবম দুবে, শ্রেয়াস গোপাল, অনুজ রাওয়াত, গ্লেন ফিলিপস, আকাশ সিং, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাত, কার্তিক ত্যাগী, কেসি ক্যারিয়াপ্পা, কুলদীপ যাদব, মায়াঙ্ক মারকান্ডে, মুস্তাফিজুর রহমান, তাবরেজ শামসি, ওশেন থমাস, বেন স্টোকস, জোফরা আর্চার।

পার্স উপলব্ধ: ৬২ কোটি টাকা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *