IPL 2022 Retentions : কাদের ধরল আর কাদের ছাড়ল চেন্নাই সুপার কিংস? কত টাকা নিয়ে যাচ্ছে নিলামে - দেখুন 1

আইপিএল ২০২২ (IPL 2022) মরশুমটি একটি মহৎ ব্যাপার হয়ে উঠবে, কারণ ২টি নতুন টিম এতে যোগ দেবে৷ সেইসঙ্গে ভারতীয় টি-২০ লিগের ১৫ তম সংস্করণের আগে মেগা নিলামও অনুষ্ঠিত হবে৷ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) নিশ্চিত করেছে যে প্রতিটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি তাদের স্কোয়াডে সর্বোচ্চ ৪ জন খেলোয়াড়কে মেগা নিলামের আগে রাখার অনুমতি দেবে।

IPL 2022 Retention: Best Predicted List Of Players To Be Retained By CSK

অভিজ্ঞ সুরেশ রায়নার হলুদ জার্সিতে ভবিষ্যত নিয়ে জল্পনা চলছে। ফ্র্যাঞ্চাইজিদের চারজন খেলোয়াড় রাখার অনুমতি দেওয়া হয়। রায়না – মিস্টার আইপিএলকে ধরে রাখতে নাও পারে চেন্নাই। ফ্র্যাঞ্চাইজি ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকতে পারে বিবেচনায় আইপিএল তারকা ফিট নাও হতে পারে। এই পরিস্থিতিতে এই খেলোয়াড়দের ধরে রাখল আর এই খেলোয়াড়দের ছাড়ল চেন্নাই সুপার কিংস।

Complete List Of Players Retained By Chennai Super Kings (CSK) In IPL 2022

ধরে রাখা খেলোয়াড়: রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), এমএস ধোনি (১২ কোটি), মঈন আলি (৮ কোটি), রুতুরাজ গায়কওয়াড় (৬ কোটি)

মুক্তি পাওয়া খেলোয়াড়: ফাফ ডু প্লেসিস, অম্বাতি রাইডু, সুরেশ রায়না, চেতেশ্বর পুজারা, হরি নিশান্ত, ডোয়াইন ব্রাভো, ভাগথ ভার্মা, কৃষ্ণাপ্পা গৌথাম, মিচেল স্যান্টনার, রবিন উথাপ্পা, এন জগদীশন, দীপক চাহার, হরিশঙ্কর রেড্ডি, ইমরান তাহির, করণ শর্মা, কে আসিফ, লুঙ্গি এনগিডি, আর সাই কিশোর, শার্দুল ঠাকুর, জেসন বেহরেনডর্ফ, জশ হেজেলউড, ডমিনিক ড্রেকস

পার্স বাকি: ৪৮ কোটি টাকা

Leave a comment

Your email address will not be published.