IPL 2022

আইপিএল ২০২২-এ (IPL 2022) ডাবল হেডারের প্রথম ম্যাচ রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুপুর সাড়ে ৩:৩০ মিনিটে শুরু হবে এই ম্যাচ। এই ম্যাচে আরসিবি খেলোয়াড়দের সবুজ জার্সিতে দেখা যাবে। আইপিএল ২০২১-এ করোনা ওয়ারিয়র্সকে শ্রদ্ধা জানাতে ব্যাঙ্গালোরের খেলোয়াড়রা নীল জার্সি পরেছিলেন। একইসঙ্গে, গো গ্রিন উদ্যোগকে সমর্থন করতে এ বছর ফ্র্যাঞ্চাইজিটি এই জার্সি পরবে।

আরসিবি সমর্থনের জন্য আবেদন করেছে

IPL 2022

পৃথিবীকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও সুস্থ রাখার পাশাপাশি মানুষের মধ্যে সচেতনতা ছড়িয়ে দিতে সবুজ জার্সিতে দেখা যাবে সব খেলোয়াড় ও সাপোর্টিং স্টাফদের। আরসিবি সবাইকে ‘গো গ্রিন’ উদ্যোগকে সমর্থন করার আহ্বান জানিয়েছে। প্রকৃতির প্রচারে সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে আরসিবি সবুজ জার্সি পরবে। বেঙ্গালুরু ভারতের উদ্যানের শহর হিসাবে পরিচিত। তবে এটাও জানিয়ে রাখা ভালো যে সবুজ জার্সিতে ব্যাঙ্গালোরের রেকর্ড ভাল নয়। তাই আরসিবি আজ তাদের পারফরমেন্স উন্নত করতে চায়।

সবুজ জার্সিতে আরসিবির পারফরম্যান্স

আইপিএল 2011- জয়
আইপিএল 2012 – পরাজয়
আইপিএল 2013- পরাজয়
আইপিএল 2014 – পরাজয়
আইপিএল 2015 – অমিমাংসিত
আইপিএল 2016- জয়
আইপিএল 2017- পরাজয়
আইপিএল 2018- পরাজয়
আইপিএল 2019- পরাজয়
আইপিএল 2020- পরাজয়
আইপিএল 2021 – নীল জার্সি (পরাজয়)

RCB-এর নেট রান রেট – ০.৪৪৪

আইপিএল ২০২২-এ ব্যাঙ্গালোরের পারফরম্যান্স দুর্দান্ত। দলটি এখন পর্যন্ত ১১টি ম্যাচ খেলে ৬টি ম্যাচে জয় পেয়েছে। ১২ পয়েন্ট নিয়ে RCB বর্তমানে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। দলের নেট রান রেট -০.৪৪৪। আরসিবি ৮ মে হায়দ্রাবাদ, ১৩ মে পাঞ্জাব কিংস এবং ১৯ মে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে। প্লে অফে উঠতে আরসিবিকে বাকি তিনটি ম্যাচ জিততেই হবে। আরসিবিও ৩ ম্যাচের মধ্যে ২টি জিতে ১৬ পয়েন্ট নিয়ে যোগ্যতা অর্জন করতে পারে তবে তার জন্য অন্যান্য ম্যাচের ফলাফল তাদের পক্ষে হতে হবে।

Leave a comment

Your email address will not be published.