IPL 2022: RCB এর জন্য আশীর্বাদ হিসেবে এসেছেন এই খেলোয়াড়! বিরাট কোহলির আইপিএল জয়ের স্বপ্ন পূরণ করবেন 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দল বুধবার খেলা আইপিএল ২০২২ (IPL 2022)-এর এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) কে ১৪ রানে হারিয়ে কোয়ালিফায়ার ২-এ প্রবেশ করেছে। কোয়ালিফায়ার ২-এ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ২৭ মে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল রাজস্থান রয়্যালসকে কোয়ালিফায়ার ২-এ পরাজিত করলে ফাইনালে উঠবে। ফাইনালে পৌঁছে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ২৯ মে গুজরাট টাইটানসের মুখোমুখি হবে, কিন্তু RCB এখনও এই স্বপ্ন পূরণ করতে পারেনি।

কোহলির আইপিএল ট্রফি জেতার স্বপ্ন পূরণ করবে

IPL 2022

একজন খেলোয়াড় যিনি RCB-এর জন্য আশীর্বাদ হিসেবে প্রমাণিত হয়েছেন, যিনি এইবার আইপিএল ট্রফি জয়ের বিরাট কোহলির অপূর্ণ স্বপ্ন পূরণ করতে পারেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটসম্যান রজত পাটিদার (Rajat Patidar) লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে সেঞ্চুরি মেরেছেন, এবার আরসিবি-র দল আইপিএল ট্রফি জিতবে এমনটাই আশা করা হচ্ছে।

৫৪ বলে ১১২ রানের দুর্দান্ত ইনিংস

IPL 2022: RCB এর জন্য আশীর্বাদ হিসেবে এসেছেন এই খেলোয়াড়! বিরাট কোহলির আইপিএল জয়ের স্বপ্ন পূরণ করবেন 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ব্যাটসম্যান রজত পাটিদার লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে মাত্র ৪৯ বলে সেঞ্চুরি করেছিলেন। রজত পতিদার ৫৪ বলে ১১২ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন। রজত পতিদারের ইনিংসে ছিল ১২টি চার ও ৭টি ছক্কা। রজত পাটিদার IPL 2022-এর নক আউট ম্যাচে লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর বিরুদ্ধে কোনো চাপ ছাড়াই ৫৪ বলে ১১২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং দেখিয়েছিলেন যে তিনি বড় ম্যাচের একজন খেলোয়াড়। বিরাট কোহলির আইপিএল ট্রফি জেতার অপূর্ণ স্বপ্ন পূরণ করতে পারেন রজত পাটিদার।

Leave a comment

Your email address will not be published.