IPL 2022: ধোনির সাথে অবসর নিয়ে বন্ধুত্বের দ্বায়িত্ব পালন করেছিল Raina, মেগা নিলামে আনসোল্ড যাওয়ার পর ধোনিকে নিশানা ফ্যান্সদের !! 1

চেন্নাই সুপার কিংস (CSK) এবং সুরেশ রায়না আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে গেছে যখন ফ্র্যাঞ্চাইজি তার অনুমোদিত সংখ্যক স্লট পূরণ করেছে কিন্তু ৩৬ বছর বয়সী এই তারকার জন্য বিড করেনি। রায়না আইপিএলের সূচনা থেকেই সিএসকে-এর হয়ে খেলেছেন দুই বছর ছাড়াও যে দুই বছর সিএসকে লিগে অংশগ্রহণ করতে বাধা দেওয়া হয়েছিল (2016, 2017)। আইপিএল 2022 মেগা নিলামের আগে, এটি আশা করা হয়েছিল যে তিনি তার ফ্র্যাঞ্চাইজির সাথে পুনরায় একত্রিত হবেন।

Image

যাইহোক, এটা হওয়ার কথা ছিল না। ৩৬ বছর বয়সী নিলামের প্রথম দিনে অবিক্রীত হয়ে গিয়েছিলেন এবং ২য় দিনে তাকে নিয়ে আসার আগে, সিএসকে ইতিমধ্যে তাদের ২৫টি স্লট ফুড়িয়ে দিয়েছে। তাতেই পর্দা নামল রায়না-সিএসকে-র সম্পর্ক নিয়ে। মোট, তিনি তাদের হয়ে 176টি ম্যাচ খেলেন এবং 32.32 গড়ে এবং 136.93 এর স্বাস্থ্যকর স্ট্রাইক রেটে 4687 রান করেন।তিনি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার সময় 24 উইকেটও নিয়েছেন। সুযদিও কেউ কেউ পরিস্থিতির সাথে মানিয়ে নিয়েছিলেন এবং কিংবদন্তি খেলোয়াড়কে বিদায় জানিয়েছেন, অন্যরা CSK-এর সিদ্ধান্তের পিছনে যুক্তি বুঝতে পারেনি।

Leave a comment

Your email address will not be published.