IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022), যা ক্রিকেটপ্রেমীদের জন্য এক মাসেরও বেশি সময় ধরে বিনোদন দিয়ে চলেছে, এখন তার ফাইনাল ম্যাচের কাছে চলে এসেছে। এই ম্যাচে শেষ চার দলের ছবিও পরিষ্কার হয়ে গেছে। পয়েন্ট টেবিল অনুসারে, চারটি দল, গুজরাট টাইটান্স (জিটি), রাজস্থান রয়্যালস (আরআর), লখনউ সুপার জায়ান্টস (এলএসটি) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) প্লে অফের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে দুটি প্লে-অফ ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে।

IPL 2022

বোর্ড প্রেসিডেন্টের শহরে এবার আইপিলের আসর। তার জন্য যে স্পেশাল কিছু থাকবে, সেটাই তো স্বাভাবিক। আর সেই ইঙ্গিত দিয়েই ম্যাচের দিনগুলিতে বিশেষ সুবিধা দিয়েছে কলকাতা মেট্রো। ক্রিকেট ভক্তদের জন্য, ২৪ এবং ২৫ মে মধ্যরাতে কলকাতা মেট্রোও চলবে। আসলে সৌরভে তত্ত্বাবধানে অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচগুলিকে ঘিরে ক্রিকেট দর্শকদের কোন সমস্যার মধ্যে ফেলতে নারাজ সৌরভের বোর্ড। আর সেটাকে মাথায় রেখেই রাতে অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে মেট্রো কর্ত্তৃপক্ষ।

গভীর রাতে চলবে মেট্রো

IPL 2022

কলকাতা মেট্রো টুইট করে জানিয়ে যে, আইপিএল (আইপিএল 2022) প্রেমীদের জন্য সুখবর! ইডেন গার্ডেন্সে ২৪.০৫.২০২২ এবং ২৫.০৫.২০২২ তারিখে IPL ম্যাচগুলির জন্য মেট্রো বিশেষ মধ্যরাতের পরিষেবা চালাবে৷ কলকাতা মেট্রো জানিয়েছে যে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের দিকে অতিরিক্ত মেট্রো পরিষেবা (কলকাতা মেট্রো) দিচ্ছে। এই রুটে আসা সব স্টেশনেই এই সুবিধা পাওয়া যাবে।

প্লে অফ ম্যাচগুলো কখন অনুষ্ঠিত হবে?

IPL 2022: সৌরভের শহরে আইপিএলের আসর, ২৪ এবং ২৫ মে মধ্যরাতেও চলবে কলকাতা মেট্রো !! 1

IPL 2022-এর প্রথম প্লে অফ ম্যাচটি ২৪ মে ইডেন গর্ডনে গুজরাট টাইটানস (GT) এবং রাজস্থান রয়্যালস (RR) এর মধ্যে খেলা হবে৷ একইসঙ্গে দ্বিতীয় প্লে-অফ ম্যাচটিও কলকাতায় হওয়ার কথা। এই ম্যাচটি লখনউ সুপার জায়ান্টস (LST) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে অনুষ্ঠিত হবে। লিগ তালিকায় শীর্ষস্থান দখল করে এবারের প্লে অফে জায়গা করে নিয়ে গুজরাট। ঠিক তারপরের স্থানেই রয়েছে রাজস্থান রয়্যালস। তিন ও চারে যথাক্রমে রয়েছে লখনউ ও ব্যাঙ্গালোর। সব মিলিয়ে ফের ক্রিকেট জ্বরে ফুটতে তৈরি কলাকাতার ক্রিকেটপ্রেমীরা।

Leave a comment

Your email address will not be published.