IPL 2022, PBKS vs GT, Match No 16 Dream11 Prediction: পাঞ্জাব-গুজরাট মহারণে কেমন হবে ড্রিম ইলেভেনের সেরা একাদশ? জেনে নিন বিস্তারিত 1

IPL 2022 এর 16 তম ম্যাচটি পাঞ্জাব কিংস (Punjab Kings) এবং গুজরাট টাইটানস (Gujarat Titans) (PBKS বনাম GT) এর মধ্যে খেলা হবে। ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে এই ম্যাচটি শুরু হবে। দুই দলই পয়েন্ট টেবিলের শীর্ষ-৫-এ রয়েছে। অধিনায়ক হিসেবে এই ম্যাচে মুখোমুখি হবেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। গুজরাট টাইটানস (GT) তাদের উদ্বোধনী ম্যাচ দুটি জিতেছে যেখানে পাঞ্জাব কিংস (PBKS) এখন পর্যন্ত তিনটি ম্যাচের মধ্যে দুটি জিতেছে।

PBKS বনাম GT, ম্যাচ প্রিভিউ (Match Preview)

ipl 2022 pbks vs gt

প্রথমে PBKS নিয়ে কথা বললে, এই দলটি তাদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (Chennai Super KIngs) হারিয়েছিল। সেই ম্যাচে তরুণ বোলার বৈভব অরোরা সবাইকে মুগ্ধ করেছিলেন। তবে টপ অর্ডার ব্যাটসম্যানদের এখানে বড় ইনিংস খেলতে হবে। মায়াঙ্ক আগরওয়াল ও শিখর ধাওয়ান সিএসকে-র বিরুদ্ধে তেমন কিছু করতে পারেননি। এমতাবস্থায় গুরুত্বপূর্ণ ম্যাচে তাদের মোর্চা নিতে হবে। একই সাথে, জিটির বিপক্ষে উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো দলে ফিরতে পারেন বলে জল্পনা রয়েছে এবং তিনি দলের সাথে অনুশীলন শুরু করেছেন। তার আগমনে পাঞ্জাব দল আরও শক্তিশালী হবে। ভানুকা রাজাপাকসের জায়গায় তাকে অন্তর্ভুক্ত করা হতে পারে। একই সময়ে, আমরা যদি গুজরাটের কথা বলি, তবে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে এই দলটি এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করেছে। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে এই দলটি দ্বিতীয় জয় নিশ্চিত করেছে। তবে তা সত্ত্বেও রান তোলার দায়িত্ব বর্তায় ব্যাটসম্যানদের ওপর। বিশেষ করে বিজয় শঙ্করের ওপর যিনি এখন পর্যন্ত বড় কোনো ইনিংস খেলতে পারেননি। এর পাশাপাশি ম্যাথু ওয়েডও সে ধরনের পারফর্ম করতে পারেননি যার জন্য তিনি পরিচিত। তবে উইকেটের পেছনে নিজের চটপটে খেলায় মুগ্ধ করেছেন তিনি। আশা করা হচ্ছে এই ম্যাচে কোনো পরিবর্তন ছাড়াই মাঠে নামবে টাইটান্স।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট (GT vs PBKS Weather & Pitch Report)

Brabourne Stadium pbks vs gt pitch report

ব্র্যাবোর্ন স্টেডিয়ামের পিচ ব্যাটসম্যানদের জন্য বন্ধুত্বপূর্ণ কিন্তু খেলার অগ্রগতির সাথে সাথে পিচ বোলারদের, বিশেষ করে স্পিন বোলারদের সাহায্য করে। যে দলই টস জিতুক না কেন বোলিং করতে পছন্দ করবে। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে, ৮ এপ্রিল মুম্বইয়ের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৫ এবং সর্বনিম্ন ২৭ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ (GT vs PBKS Probable XI)

Who will win today 16th IPL match Punjab Kings vs Gujarat Titans Match Prediction *PBKS vs GT Dream11 Prediction

GT : ম্যাথু ওয়েড (উইকেটকিপার), শুভমান গিল, বিজয় শঙ্কর, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, অভিনব মনোহর, রশিদ খান, বরুণ অ্যারন, লকি ফার্গুসন, মহম্মদ শামি।

PBKS : মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, ভানুকা রাজাপাকসে / জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটকিপার), শাহরুখ খান, ওডিয়ন স্মিথ, কাগিসো রাবাদা, রাহুল চাহার, বৈভব অরোরা, আরশদীপ সিং।

পাঞ্জাব কিংস বনাম গুজরাট টাইটান্স ড্রিম 11 টিমের জন্য প্রস্তাবিত প্লেয়িং ইলেভেন :

Punjab Kings vs Gujarat Titans Dream11 Prediction Fantasy Cricket Tips Dream11 Team Tata IPL 2022

উইকেটকিপার – ম্যাথু ওয়েড

ব্যাটসম্যান – শুভমান গিল, ভানুকা রাজাপাকসে, শিখর ধাওয়ান

অলরাউন্ডার – লিয়াম লিভিংস্টোন, হার্দিক পান্ডিয়া, ওডেন স্মিথ

বোলার– মহম্মদ শামি, কাগিসো রাবাদা, রাহুল চাহার, লিয়াম লিভিংস্টোন

ক্যাপ্টেন – ভানুকা রাজাপাকসে / ম্যাথিউ ওয়েড

সহ-অধিনায়ক – মহম্মদ শামি / রাহুল চাহার

Leave a comment

Your email address will not be published.