IPL 2022

প্রতি মুহূর্তে পারদ চড়ছে আইপিএলকে (IPL 2022) ঘিরে। শেষ কয়েকটি ম্যাচে ‘লাস্ট ওভার ড্রামা’ কয়েকগুন আকর্ষণ বাড়িয়ে দিয়েছে ‘কোটি টাকার’র লিগের। আর সেটাকে বজায় রাখতে রবিবার পরবর্তী ম্যাচ ব্রেবোর্ন স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হতে চলেছে পাঞ্জাব কিংস। এটা এমন একটা ম্যাচ যেখানে ফর্মের ধারেকাছেও না থাকা চেন্নাই আরও একবার জয়ের পথে ফিরতে চাইবে। অন্যদিকে পাঞ্জাবেরও সুযোগ থাকবে আরও এই ম্যাচ থেকে জয় তুলে নিতে। চলতি আইপিএলে বেশ খারাপ অবস্থায় চেন্নাই। প্রথম দুটি ম্যাচেই হারতে হয়েছে তাদের। অন্যদিকে, পাঞ্জাবের শুরুটা কিছুটা মিঠেঋকড়া হয়েছে। প্রথম ম্যাচ জেতার পর, শেষ ম্যাচে কলকাতার বিরুদ্ধে হারতে হয়েছে মায়াঙ্ক আগারওয়ালের দলকে।

CSK vs PBKS, 11th Match IPL 2022, Pitch Report (পিচ রিপোর্ট)

IPL 2022: PBKS Predicted XI vs CSK: শেষ ম্যাচে হারের থেকে শিক্ষা নেবে পাঞ্জাব, চেন্নাইয়ের বিরুদ্ধে মাস্টার প্ল্যান মায়াঙ্ক আগরওয়ালের !! 1

রবিবাসরীয় এই মেগা ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে। এই স্টেডিয়ামের উইকেট বরাবরই ব্যাটিং সহায়ক। পাটা উইকেটে বড় রানের ম্যাচ দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। পেসারদের জন্য এই উইকেটে খুব বেশি সুবিধা নেই। বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। কিন্তু স্পিনাররা ম্যাচের পরের দিকে রাফ সার্ফেসের সুযোগ দারুণ ভাবে নিতে পারে। এই  উইকেটে যা চরিত্র তাতে রান তাড়া করে জেতা বেশি সহজ কাজ। তার সঙ্গে শিশিরের ফ্যাক্টর অবশ্যই কাজ করবে। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের উচিৎ ফিল্ডিং নেওয়া।

CSK vs PBKS, 11th Match IPL 2022, Weather Report (আবহাওয়া রিপোর্ট)

রবিবার বৃষ্টির কোন সম্ভাবনা নেই মুম্বইয়ে। তাই আরও একটি রোদ ঝলমলে দিন পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। সন্ধ্যার দিকে শিশির একটা ফ্যাক্টর হবে। ম্যাচের সময়ে তাপমাত্র ৩১ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৪২ শতাংশ। ১৩কিমি/ঘণ্টা বেগে হাওয়া চালাবে। ম্যাচের মধ্যে বৃষ্টির কোনও সম্ভবনা নেই। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে ক্রিকেট ফ্যানরা।

জনি বেয়ারস্টো চলে আসায় আরও শক্তিশালী পাঞ্জাব দল

IPL 2022: Punjab Kings Chase 206 To Beat RCB In High-Scoring Thriller | Cricket News

এই ম্যাচের আগে একটি সুখবর এসেছে পাঞ্জাবের জন্য। দলে যোগ দিয়েছেন ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। এমন পরিস্থিতিতে চেন্নাইয়ের বিরুদ্ধেও মাঠে নামতে পারেন তিনি। পাঞ্জাবের জন্য সবচেয়ে বড় সমস্যা তাদের বোলিং। তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং এবং অফ স্পিনার হারপ্রীত ব্রার বিশেষ কিছু করে দেখাতে পারেননি। এমন পরিস্থিতিতে দলকেও তাদের বিকল্প খুঁজতে হবে। দলের ব্যাটিং লাইনাপ অবশ্য বড় রান করছে।

পাঞ্জাব কিংসের সম্ভাব্য সেরা একাদশ:

IPL 2022 Auction: Probable List Of Players Punjab Kings (PBKS)Might Target As Per Available Slots

মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, ভানুকা রাজাপাকসে (উইকেটরক্ষক), ওডিয়ন স্মিথ, শাহরুখ খান, হারপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, আরশদীপ সিং, রাহুল চাহার

Leave a comment

Your email address will not be published.