IPL 2022

অবশেষে চলতি আইপিএলের (IPL 2022) প্রথম জয়ের স্বাদ পেল মুম্বাই ইন্ডিয়ান্স (MI)। অধিনায়ক রোহিত শর্মার জন্মদিনে মুম্বাই ইন্ডিয়ান্স এবং সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালসের মধ্যে IPL 2022-এর ৪৪তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালসকে ৫ উইকেটে পরাজিত করে। চলতি মরশুমে এ দিনই তাদের প্রথম জয় রেকর্ড করেছে মুম্বাই। এই ম্যাচে আউট হওয়ার আগে ৫১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন মুম্বাই দলের সূর্যকুমার যাদব। দলের জয়ে ৩৫ রানের অবদান তিলক ভার্মাও। পরে শেষ ওভারের দ্বিতীয় বলে ছয় মেরে ১৫৯ রানের লক্ষ্য পেরিয়ে যান ড্যানিয়েল স্যামস।

ব্যাট হাতে এদিনও হিট জস বাটলার

IPL 2022: অবশেষে জয়ের খাতা খুলল মুম্বাই ইন্ডিয়ান্স !! খেলার পর কী সিক্রেট ফাঁস করলেন ম্যাচের সেরা সূর্যকুমার? 1

মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে খেলা এই ম্যাচে ১৫৯ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) আবারও খারাপ শুরু করেছিল। আবারও, বার্থডে বয় এবং মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) অধিনায়ক রোহিত শর্মা সস্তায় আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। রবিচন্দ্রন অশ্বিনের বলে ২ রান করে আউট হন রোহিত শর্মা। এরপর ট্রেন্ট বোল্টও লাগাম ধরেন এবং দ্রুত রান করা ইশান কিশানের ইনিংসে দাঁড়ি টানেন। এই ম্যাচে ১৮ বলে ২৬ রান করেন ইশান কিষাণ। তার ইনিংসে ইশান কিষাণ মারেন ৪টি চার ও ১টি ছক্কা।

এর আগে রাজস্থান রয়্যালসের (RR) হয়ে ৫২ বলে ৬৭ রান করেন জস বাটলার। হৃতিক শোকিনের ১৬তম ওভারে টানা চারটি ছক্কা মেরে বাটলার তার স্কোরকে ৬৭ রানে নিয়ে যান। এই ওভারের শেষ বলে আউট হন তিনি। রাজস্থান রয়্যালস (RR) থেকে বাটলারের পর রবিচন্দ্রন অশ্বিন ৯ বলে দ্রুত ২১ রান করেন। মুম্বাইয়ের হয়ে ২রি করে উইকেট নেন হৃতিক ও মেরেডিথ। এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা নভি মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। মুম্বাই ইন্ডিয়ান্স টিম ডেভিডকে দলে নেয় এবং কুমার কার্তিকেয় অভিষেক হয়। মুম্বাইয়ের বিপক্ষে রাজস্থান রয়্যালস কোন পরিবর্তন করেনি।

ম্যাচের পর কী বললেন সূর্যকুমার?

IPL 2022: অবশেষে জয়ের খাতা খুলল মুম্বাই ইন্ডিয়ান্স !! খেলার পর কী সিক্রেট ফাঁস করলেন ম্যাচের সেরা সূর্যকুমার? 2

খেলা শেষ হওয়ার পর ম্যাচের সেরা সূর্যকুমার যাদব বলে, “শেষ অবধি খেলাটা আমার জন্য সত্যিই গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু ৩ নম্বরে আমার কাজ ছিল রোহিত যেখান থেকে চলে গিয়েছিল সেখান থেকে খেলাকে এগিয়ে নিয়ে যাওয়া। তবুও, জিনিসগুলি যেভাবে চলেছিল তাতে খুব খুশি। ভালো পরিবেশ পাওয়ার জন্য একটা গুরুত্বপূর্ণ জয় চরকার ছিল। সামনে কয়েকটি ম্যাচের জন্য সত্যিই অপেক্ষা করছি।”

Leave a comment

Your email address will not be published.