IPL 2022: MS ধোনি পরের মরশুমে CSK-র হয়ে খেলবেন কি না? অন্তিম ম্যাচে দিলেন এই বড় বয়ান ! 1

আইপিএল ২০২২-এর (IPL 2022) ৬৮তম ম্যাচে শুক্রবার চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হয়। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চেন্নাই। টস চলাকালীন মহেন্দ্র সিং ধোনি বেশ কিছু বিষয় নিয়ে কথা বলেন। তখনই তিনি জানিয়ে দেন, আগামী বছরও আইপিএল খেলতে দেখা যাবে তাকে। মাহি জানিয়েছেন, চিপকে শেষ ম্যাচ খেলতে চান তিনি। এ বছর মুম্বাই ও পুনেতে সবগুলি ম্যাচ অনুষ্ঠিত হয়। পরের বছর যখন বিভিন্ন শহরে ম্যাচ অনুষ্ঠিত হবে, তখন তিনি চেপক মাঠে খেলতে পারবেন। মাহি বলেছেন যে চেন্নাইয়ের মাঠে যদি তিনি তার শেষ ম্যাচ না খেলেন, তবে তা সিএসকে ভক্তদের প্রতি অন্যায় হবে।

ইতিমধ্যেই এই ইচ্ছা প্রকাশ করেছেন

আইপিএল ২০২২ শুরু হওয়ার আগেও, ধোনি একটি অনুষ্ঠানে বলেছিলেন যে, তিনি চিপকে তাঁর শেষ ম্যাচ খেলতে চান। কিন্তু করোনার কারণে আইপিএল ২০২২-এর সমস্ত ম্যাচ মুম্বাই এবং পুনের মাঠে খেলা হয়। অন্যদিকে, আমরা যদি চলতি মরশুমে চেন্নাইয়ের পারফরমেন্সের দিকে তাকাই, তবে তা বেশ হতাশাজনক হয়েছে। চেন্নাই এখনও পর্যন্ত ১৩টির মধ্যে মাত্র ৪টি ম্যাচ জিতেছে। ৪ বারের বিজয়ী দল ৮ পয়েন্ট নিয়ে রয়েছে নবম স্থানে। শুক্রবার সিএসকে তাদের শেষ লিগ ম্যাচ খেলছে। এর পরেই শেষ হবে চেন্নাইয়ের এই যাত্রা।

ধোনি ছাড়া চেন্নাই ভাবাই যায় না

IPL 2022: MS ধোনি পরের মরশুমে CSK-র হয়ে খেলবেন কি না? অন্তিম ম্যাচে দিলেন এই বড় বয়ান ! 2

সম্প্রতি সুরেশ রায়নাও বলেন, ধোনিকে ছাড়া চেন্নাই দল কল্পনাই করা যায় না। রায়নার এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়েছে। আইপিএল ২০২২ শুরু হওয়ার আগে, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে চেন্নাইয়ের নেতৃত্ব দেওয়া হয়েছিল। কিন্তু প্রথম ৮ ম্যাচের মধ্যে ৬টিতে হেরে অধিনায়কত্ব ছেড়ে দেন জাদেজা। এমন পরিস্থিতিতে নেতৃত্বের দায়িত্ব নেন ধোনি। এবার ভক্তদের আবারও সুখবর দিলেন তিনি। এরপর পরের মরশুমেও হলুদ জার্সিতেও দেখা যাবে তাকে।

Leave a comment

Your email address will not be published.