IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022) চলাকালীন চেন্নাই সুপার কিংস (CSK) থ্রোডাউন বিশেষজ্ঞ কোন্ডপ্পা রাজ পালানি কিংবদন্তি এমএস ধোনির সঙ্গে তার প্রথম সাক্ষাৎ নিয়ে বড় বয়ান দিলেন। যেই সময়ের কথা তিনি বলেন, তখন প্রাক্তন ভারতীয় অধিনায়ক আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। আইপিএলের ১৩ তম মরসুম শুরুর কয়েক দিন আগে, ১৫ আগস্ট, ২০২০-তে ধোনি তার অবসর ঘোষণা করেছিলেন। চেন্নাই দল তখন প্রস্তুতির জন্য ক্যাম্পে ছিল। একই সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটকে টাটা বলে চেন ধোনি। আইপিএল তখন একেবারে কাছাকাছি ছিল এবং ধোনির নেটে অনুশীলনের প্রয়োজন ছিল।IPL 2022: ধোনিকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন চেন্নাইয়ের নেট বোলার, অনুশীলনের সময় এমন আচরণ করেন 'ক্যাপ্টেন কুল !! 1

চেন্নাই সুপারকিংসের ওয়েবসাইটে পালানি বলেছেন, “ধোনি অবসর নেওয়ার পর প্রথমবারের মতো ক্যাম্প শুরু হয়েছিল। তারপর তাকে প্রথম দেখলাম। তিনি জিজ্ঞেস করলেন, তুমি কি বল নিক্ষেপকারী? তারপর বল ছুঁড়তে বললেন। সেই সময় ধোনির অবসরের কথা বলছিলেন নেট বোলাররা। দুই-তিন সপ্তাহ পর খেলতে আসেন ধোনি। তখনই সবাই আসছিল ক্যাম্পে।”

Read More: IPL 2022: ভারতের এই ক্রিকেটারকে কুর্নিশ জানালেন শোয়েব আখতার !! বললেন, তার রয়েছে ‘অন্যরকম’ ট্যালেন্ট

পালানি আরও বলেন, “ফ্লেমিং, হাসি এবং সবাই বলে যে ধোনি আসছে এবং আমাকে সাবধানে বল করতে বলে। প্রথম দুটি বল ছিল ওয়াইড। পরের বলটি ছিল ফুল টস। ধোনি আমার কাছে এসে বললেন, ‘আমার দিকে তাকাও এবং বল ছোঁড়ো’। তিনি আমাকে স্বাভাবিকভাবে বল করতে বলেন। এরপর আমি যেখানে খুশি বোলিং শুরু করি এবং তখন সে খুব খুশি হয়। তারপর থেকে সে প্রতিদিন আমার নাম ধরে ডাকতে থাকে।”

IPL 2022: ধোনিকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন চেন্নাইয়ের নেট বোলার, অনুশীলনের সময় এমন আচরণ করেন 'ক্যাপ্টেন কুল !! 2

পালানি একমাত্র সিএসকে থ্রোডাউন বিশেষজ্ঞ ছিলেন না যিনি ধোনির কাছে বল করার সুযোগ পেয়েছিলেন। তার সঙ্গী, মুরুগানও সিএসকে কিংবদন্তিকে বল করার সুযোগ পেয়েছিলেন। মুরুগান বলেন, “ধোনি বেশিরভাগই আমাকে সামনের পায়ে বল করতে বলে। তিনি বলতেন আমরা উইকেট পরে বুঝবো। আমরা  তাই তাকে সেভাবে ছুঁড়তে শুরু করি।

আইপিএল ২০২২-এ চেন্নাই দলের পারফরমেন্স ভালো ছিল না। টানা দ্বিতীয়বার প্লে অফে উঠতে পারেনি দলটি। এর আগে ২০২০ সালেও এমনটি ঘটেছিল। এর পরে, ২০২১ সালে, দলটি দুর্দান্ত প্রত্যাবর্তন করে এবং চতুর্থবারের মতো ট্রফি জিতে নেয়। দলটি আগামী বছরও একইরকম কিছু করতে চাইবেন। ধোনি এটাও স্পষ্ট করে দিয়েছেন যে আগামী বছরও তাকে খেলতে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.