IPL 2022: রোহিত শর্মা এই খেলোয়াড়কে করেছিলেন চারবছর ধরে উপেক্ষা, সুযোগ পেতেই প্রমান হল তিনি বিশ্বকাপ খেলার প্রবল দাবিদার !! 1

চলতি আইপিএল ২০২২-এ (IPL 2022) ব্যাটসম্যানদের পাশাপাশি বোলাররাও নজর কেড়ে নিয়েছেন। বিশেষ করে তরুণ ভারতীয় খেলোয়াড়রা এই মরশুমে সবাইকে অনেক মুগ্ধ করেছেন। পাঞ্জাবের জিতেশ শর্মা হোক বা রাজস্থান রয়্যালসের কুলদীপ সেন, ব্যাট কিংবা বল হাতে নিজেদের জাত চিনিয়ে দিয়েছেন তরুণ তুর্কীরা। এদের সঙ্গে, লখনউ সুপার জায়ান্টসের তরুণ পেসার মহসিন খান তার দুর্দান্ত ফাস্ট বোলিং দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন। আর মজার ব্যাপার হল, এমন একজন প্রতিভাবান বোলারকে রোহিত শর্মা গত ৪ বছরে একবারও সুযোগ দেননি।

সবাইকে নিজের ফ্যান বানিয়ে নিয়েছেন মহসিন খান

IPL 2022

তরুণ ফাস্ট বোলার মহসিন খান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলছেন। পেস ও সুইংয়ের দ্বারা বিপক্ষ দলের প্লেয়ারদের রাতের খুব কেড়ে নিয়েছেন মহসিন। তার মারাত্মক ফাস্ট বোলিংয়ের সামনে তাবড় তাবড় ব্যাটসম্যানদের খাবি খেতে দেখা যায়। মহসিন খান চলতি টুর্নামেন্টে মোট ৬টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি ৫.১৭ এর দুর্দান্ত বোলিং গড়ে ১০টি উইকেট তুলে নিয়েছেন এই পেসার। মহসিন ১৭টি লিস্ট এ ম্যাচ খেলেছেন যেখানে তার নামের পাশে ২৬টি উইকেট রয়েছে।

সম্প্রতি গুজরাট টাইটান্সের (জিটি) বিরুদ্ধে মহসিন খান ৪ ওভারে মাত্র ১৮ রান দেন এবং ১ উইকেট নেন। এখন যা পরিস্থিতি তাতে তার দুর্দান্ত পারফরমেন্স দেখে ভারতীয় নির্বাচকরা আসন্ন টি-২০ বিশ্বকাপেও মহসিনকে দলে জায়গা করে দিতে পারেন। উল্লেখ্য, লখনউ আইপিএল মেগা নিলাম ২০২২-এ মাত্র ২০ লক্ষ টাকার বেস প্রাইস দিয়ে মহসিনকে কিনে নেয় এবং এখন এই খেলোয়াড় লখনউয়ের বোলিং লাইন আপের একজন গুরুত্বপূর্ণ বোলার হয়ে উঠেছেন।

মহসিনকে একটি সুযোগও দেননি রোহিত শর্মা

IPL 2022

বাঁহাতি ফাস্ট বোলার মহসিন খানকে আইপিএল ২০১৮-এর মেগা নিলামে প্রথমবার  মুম্বাই ইন্ডিয়ান্স কিনেছিল। এরপর তিনি একটানা ২ বছর মুম্বাই দলে ছিলেন। কিন্তু খেলার সুযোগ পাননি তিনি। এরপর ২০২০ সালের নিলামে, মুম্বাই ইন্ডিয়ান্স এই ফাস্ট বোলারকে ধরে রাখে। এরপর আরও ২ বছর মুম্বাই ক্যাম্পে কাটান মহসিন। এটি উল্লেখ করার মতো যে মুম্বাই ইন্ডিয়ান্স তাকে আইপিএলে অভিষেক ম্যাচ খেলাট সুযোগ দেয়নি। তবে চলতি আইপিএলে লখনউয়ের হয়ে দুর্দান্ত বোলিং করে মহসিন বুঝিয়ে দিয়েছেন, মুম্বাই তাকে না খেলিয়ে বিরাট বড় ভুল করে ফেলেছে।

Read More: IPL 2022: পাঞ্জাবের বিরুদ্ধে হারের পর বিরাটকে এই বড় পরামর্শ দিলেন ফাফ ডু প্লেসিস, বললেন এই কথা !!

Leave a comment

Your email address will not be published.