IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022) নিয়ে উত্তেজনার পারদ বেড়েই চলেছে। এবারের মরশুমে অনেকটাই অন্যরকম পারফর্ম করছে আরসিবি। হার দিয়ে মরশুম শুরু করলেও, সেই ম্যাচের পর থেকে আরসিবি-র খেলোয়াড়দের কাছ থেকে যে লড়াই দেখা গিয়েছে তা ছিল দুর্দান্ত। আরসিবি এই মরসুমে এখনও পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা ৫টি ম্যাচ জিতেছে এবং ১০ পয়েন্ট নিয়ে দলটি পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। এমন পরিস্থিতিতে বড় ভবিষ্যদ্বাণী করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান।

IPL 2022: মাইকেল ভনের ভবিষৎবাণী, এই টিম জিততে পারে এইবারের IPL ট্রফি !! 1

সোমবার লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) কে ১৮ রানে পরাজিত করার পরে ভন টুইট করেছেন, ফ্যাফ ডু প্লেসিসের নেতৃত্বে আরসিবি এই বছর আরও ভাল করবে তাতে কোনও সন্দেহ নেই। ম্যাচের বিষয়ে কথা বলতে গেলে, অধিনায়ক ফাফ ডু প্লেসিসের ৯৬ রান এবং জশ হ্যাজলউডের চার উইকেটের সাহায্যে আরসিবি লখনউতে একটি সহজ জয় নিবন্ধন করে। এটি এমন একটি গোল যা কেএল রাহুলের নেতৃত্বাধীন দলের পক্ষে কখনই সফল হয়নি। তারা নতুন বলে উইকেট হারায়, হ্যাজেলউড সর্বনাশ করে এবং একবার তিনি প্রথম পাওয়ারপ্লেতে রান না করলে চাপ বাড়তে থাকে।

দলের পারফরমেন্সে মুগ্ধ কোহলিও

IPL 2022: মাইকেল ভনের ভবিষৎবাণী, এই টিম জিততে পারে এইবারের IPL ট্রফি !! 2

দলের পারফরমেন্সে মুগ্ধ প্রাক্তন আরসিবি অধিনায়ক বিরাট কোহলিও। কোহলি জয়ের পরে কু অ্যাপে আরসিবি-র উদযাপনের ছবি শেয়ার করে বলেছেন, “আরো একটি ম্যাচ, আরও একটি জয়।” সব মিলিয়ে এবারের আইপিএলে এগোচ্ছেন। এই মরশুমে অধিনায়কত্বের পাশাপাশি ব্যাটিং দিয়ে সবার মন জয় করেছেন ফাফ ডু প্লেসিস। ৭ ম্যাচে ৩৫.৭১ গড়ে ব্যাটিং করেছেন ২৫০ রান। একইসঙ্গে অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জশ হ্যাজেলউডও মাত্র ৩ ম্যাচে ৮ উইকেট নিয়েছেন। এমতাবস্থায়, এই দুই খেলোয়াড়ের এই দুর্দান্ত ফর্ম দলের জন্য খুব কার্যকর প্রমাণিত হচ্ছে।

Read More: ‘আমিই নিজের রোল মডেল’, নিজের সম্পর্কে বড় কথা বললেন উমরান মালিক

এদিকে, RCB-এর বিরুদ্ধে ম্যাচ চলাকালীন আইপিএল আচরণবিধি লঙ্ঘনের জন্য কেএল রাহুলকে তার ম্যাচ ফির 20 শতাংশ জরিমানা করা হয়েছে। আইপিএলের একটি অফিসিয়াল বিবৃতি অনুসারে, রাহুল আইপিএল কোড অফ কন্ডাক্টের লেভেল 1 এর অপরাধ স্বীকার করেছেন। তিনি ছাড়াও, লখনউ অলরাউন্ডার মার্কাস স্টয়নিসকেও আইপিএল আচরণবিধি লঙ্ঘনের জন্য তিরস্কার করা হয়েছে। তিনি আইপিএল কোড অফ কন্ডাক্টের লেভেল 1 অপরাধের কথাও স্বীকার করেছেন। রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে লখনউ তাদের পরবর্তী আইপিএল 2022 ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published.