IPL 2022

চলতি আইপিএলে (IPL 2022) শনিবার মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৮ উইকেটে ১৯৩ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৮ উইকেটে ১৭৮ রান করতে পারে।

आईपीएल 2022 एमआई बनाम आरआर हेड टू हेड: मुंबई बनाम राजस्थान, कौन जीतेगा? देखें अब तक के आंकड़े - Hindi Tech

এই মরশুমে রাজস্থান রয়্যালসের এটি টানা দ্বিতীয় জয়। একই সঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের এটি টানা দ্বিতীয় পরাজয়। চলতি মরশুমে এটি ছিল দুই দলের দ্বিতীয় ম্যাচ। রাজস্থান তাদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৬১ রানে হারিয়েছে। মুম্বাই তাদের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হারের মুখে পড়েছিল।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ ৬১ রান করেন তিলক ভার্মা। ওপেনার ইশান কিষাণও হাফ সেঞ্চুরি করেন। তবে কাইরন পোলার্ড ২৪ বলে মাত্র ২২ রান করতে পারেন। ম্যাচের শেষ বলে আউট হন তিনি। রাজস্থানের হয়ে ২টি করে উইকেট নেন নভদীপ সাইনি ও যুজবেন্দ্র চাহাল। এছাড়া ট্রেন্ট বোল্ট, প্রশান্ত কৃষ্ণা ও রবিচন্দ্রন অশ্বিন একটি করে উইকেট নেন। শনিবারের এই হারের পর টানা দুটি ম্যাচ হারল মুম্বাই।

দেখে নেওয়া যাক এই ম্যাচ হারের পর নেটিজেনদের বক্তব্য:

Leave a comment

Your email address will not be published.