IPL 2022: MI vs RR, Match No-09, Stats & Records Preview: রাজস্থান-মুম্বই মহারণে ভাঙবে অনেক রেকর্ড! রোহিত-পোলার্ড-স্যামসনদের কাছে বড় কীর্তি গড়ার সম্ভাবনা 1

আইপিএলে (IPL) সবচেয়ে বেশি পাঁচটি শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) আগামীকাল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিপক্ষে খেলবে (MI vs RR)। এই টুর্নামেন্টে প্রত্যাশিত সূচনা পায়নি মুম্বাই। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালস মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছে। এদিকে সঞ্জু স্যামসনের (Sanju Samson) নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে সহজেই হারিয়েছিল। মুম্বাই ইন্ডিয়ান্স তাদের উদ্বোধনী ম্যাচে জয়ের অবস্থানে ছিল। কিন্তু ললিত যাদব এবং অক্ষর প্যাটেল শেষ ওভারে খেলার মোড় ঘুরিয়ে দেন। মুম্বাইয়ের কাছ থেকে জয় ছিনিয়ে নেন তিনি। রাজস্থানের প্রথম ম্যাচে জিততে কোনো সমস্যা হয়নি। সহজেই জিতেছে তারা। রাজস্থান রয়্যালসের বিপক্ষে আগামীকালের ম্যাচে জয়ের চেষ্টা করবে মুম্বাই ইন্ডিয়ান্স। একই সঙ্গে প্রথম ম্যাচে যে পারফরম্যান্স দেখিয়েছিল, সেই একই পারফরম্যান্স বজায় রাখার চেষ্টা করবে সঞ্জু স্যামসনের দল। ম্যাচটি হবে নভি মুম্বাইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে (DY Patil Stadium)।

MI vs RR হেড-টু-হেড

Mumbai Indians shares pictures of Sanju Samson and Basil Thampi, fans comment to say 'jao' - SPORTS - GENERAL | Kerala Kaumudi Online

আইপিএলে এখন পর্যন্ত দুই দলের মধ্যে 25টি মিটিংয়ে, MI এখন পর্যন্ত হেড টু হেড লড়াইয়ে RR-এর বিরুদ্ধে 13-11-এ এগিয়ে আছে এবং একটি ম্যাচ কোন ফলাফল ছাড়াই শেষ হয়েছে। শেষ 6টি মিটিংয়ে, এটি 3-3-এর স্তরে, কিন্তু MI সাম্প্রতিক 3টি ম্যাচে RR-এর বিরুদ্ধে জিতেছে৷ ডঃ ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে দুই দলের মধ্যে একমাত্র মিটিংয়ে মুম্বাই ১০৩ রানে রাজস্থানকে বোল্ড আউট করে এবং ২৯ বল বাকি থাকতে এবং ৭ উইকেট হাতে রেখে স্কোর তাড়া করে।

MI বনাম RR 2022-এ আসন্ন মাইলফলক

IPL 2022: This dangerous batsman joined Mumbai Indians, increased problems for Rajasthan Royals (RR) News JANI | News Jani

▶ রোহিত শর্মা (মুম্বাই ইন্ডিয়ান্স) T20 ক্রিকেটে (সামগ্রিক) দশ হাজার রান পূর্ণ করা থেকে 64 রান দূরে। এছাড়াও তিনি আইপিএলে 500টি চার থেকে 5টি চার এবং MI-এর হয়ে 400টি চার থেকে 1 চার দূরে রয়েছেন।

▶ জস বাটলার (রাজস্থান রয়্যালস) আইপিএলে যথাক্রমে 200 চার এবং 100 ছক্কা পূরণ থেকে 3 চার এবং 7 ছক্কা দূরে।

▶ রবিচন্দ্রন অশ্বিন (রাজস্থান রয়্যালস) আইপিএলে ১৫০ উইকেট থেকে ৫ উইকেট দূরে।

▶ সঞ্জু স্যামসন (রাজস্থান রয়্যালস) আইপিএলে ৫০ ডিসমিসাল থেকে ৩ ডিসমিসাল দূরে। রয়্যালস অধিনায়কও টি-টোয়েন্টি ক্রিকেটে (সামগ্রিক) ৫০০০ রান পূর্ণ করা থেকে 111 রান দূরে।

▶ কাইরন পোলার্ড (মুম্বাই ইন্ডিয়ান্স) আইপিএলে 100টি ক্যাচ থেকে 4 ক্যাচ দূরে। যদি তিনি এই কৃতিত্ব অর্জন করেন তবে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার সুরেশ রায়নার পরে আইপিএলে একজন আউট ফিল্ড প্লেয়ারের হাতে 100 ক্যাচ নেওয়া দ্বিতীয় খেলোয়াড় হবেন, যার 100টি ক্যাচ রয়েছে।

▶ জয়দেব উনাদকাট (মুম্বাই ইন্ডিয়ান্স) নির্বাচিত হলে টি-টোয়েন্টি ক্রিকেটে তার 200তম উইকেট (সামগ্রিক) নেওয়া থেকে 5 উইকেট দূরে থাকবেন।

Leave a comment

Your email address will not be published.