IPL 2022, MI vs PBKS, Match No 23 Match Prediction: পাঞ্জাব-মুম্বই মহারণে কে জিতবে? কারা হবেন সেরা পারফর্মার? জেনে নিন 1

IPL 2022 এর 23 তম ম্যাচটি মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংস (MI বনাম PBKS) এর মধ্যে খেলা হবে। মুম্বাই তাদের প্রথম চার ম্যাচে হেরেছে। এমতাবস্থায়, এই দলটি এই মরসুমে তাদের প্রথম জয় নিবন্ধন করতে চায়, যখন পিবিকেএস এই মরসুমে চারটি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি দুটি ম্যাচ জিতেছে এবং দুটিতে হেরেছে। শেষ ম্যাচে গুজরাটের কাছে শোচনীয় পরাজয় বরণ করতে হয়েছে পাঞ্জাবকে। এমন পরিস্থিতিতে নিজেদের পারফরম্যান্সে উন্নতি করে জয়ের পথে ফিরতে চাইবে এই দল। আজ আমরা এই ম্যাচ সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়া রিপোর্ট এবং সম্ভাব্য প্লেয়িং একাদশ সম্পর্কে বলব।

MI বনাম PBKS, ম্যাচ প্রিভিউ

mi vs pbks match preview ipl 2022

প্রথমত, আমরা যদি এমআই সম্পর্কে কথা বলি, তবে এই দলটি এখনও পর্যন্ত এই মরসুমে তাদের অ্যাকাউন্ট খুলতে পারেনি। চার ম্যাচের মধ্যে চারটি ম্যাচেই হেরেছে এই দলটি। এখন পর্যন্ত বিশেষ কোনো ছাপ রাখতে পারেননি এই দলের বোলাররা। আরসিবির বিরুদ্ধে, দলে রমনদীপ সিং এবং জয়দেব উনাদকাটকে অন্তর্ভুক্ত করা কোনও কাজে আসবে বলে মনে হচ্ছে না। এর পাশাপাশি, এখন অধিনায়ক রোহিত শর্মাকে বিভিন্ন পরিকল্পনা নিয়ে আসতে হবে এবং তাকেও দলের জন্য বড় এবং দীর্ঘ ইনিংস খেলতে হবে। ইশান কিষাণকে দায়িত্বশীল ব্যাট করতে হবে এবং পোলার্ডকে ছন্দে ফিরতে হবে। একই সঙ্গে সূর্যকুমার যাদব ও তিলক ভার্মা তাদের ইনিংস দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। এমন পরিস্থিতিতে ব্যাটসম্যানদের নিয়ে যতটা সমস্যা হয় বোলারদের নিয়ে। একই সময়ে, আমরা যদি PBKS এর কথা বলি, তবে এই দলটিকে তাদের শেষ ম্যাচে গুজরাটের কাছে হারের মুখে পড়তে হয়েছিল। ওই ম্যাচে ব্যাটসম্যানরা ভালো করলেও দলের বোলিং খারাপ দেখা গেছে। গুজরাটের বিপক্ষে পিবিকেএস বোলারদের উইকেট নিতে হিমশিম খেতে দেখা গেছে। ফ্র্যাঞ্চাইজির হয়ে শেষ দুই ম্যাচে ম্যাচ উইনার হিসেবে আবির্ভূত হয়েছেন লিয়াম লিভিংস্টোন। একইসঙ্গে এখন পর্যন্ত দুই ম্যাচে জয় পাওয়া পিবিকেএস রাবাদার কাছ থেকে ভালো পারফরম্যান্স আশা করবে। তবে এই ম্যাচে কে জিতবে তা সময়ই বলে দেবে।

আবহাওয়া এবং পিচ রিপোর্ট

ipl 2022 mi vs pbks pitch report

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের পিচ ব্যাটসম্যানদের অনেক সাহায্য করে। এর পাশাপাশি স্পিন বোলাররাও এখানে অনেক সাহায্য পাবেন। চলতি মরসুমে এখন পর্যন্ত এই মাঠে চারটি ম্যাচ হয়েছে, যার মধ্যে প্রথমে ব্যাট করা দল দুবার জিতেছে। তবে এখন দেখার বিষয় টস জিতে অধিনায়ক কী সিদ্ধান্ত নেন। একই সময়ে, আবহাওয়ার কথা বললে, 13 এপ্রিল পুনের সর্বোচ্চ তাপমাত্রা হবে 32 এবং সর্বনিম্ন 26 ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ

Ipl 2022 mi vs pbks match preview pitch report weather report possible playing playing 11

MI: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, ডেওয়াল্ড ব্রেভিস, কাইরন পোলার্ড, ফ্যাবিয়ান অ্যালেন, মুরুগান অশ্বিন, জয়দেব উনাদকাট, জাসপ্রিত বুমরাহ, বাসিল থামপি

PBKS: মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ভানুকা রাজাপাকসে, শাহরুখ খান, ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, রাহুল চাহার, বৈভব অরোরা, আরশদীপ সিং

সম্ভাব্য শীর্ষ পারফর্মার

ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার: লিয়াম লিভিংস্টোন

IPL 2022: [WATCH] Dynamic Liam Livingstone makes his all-round presence felt in the Punjab Kings nets

লিয়াম লিভিংস্টোন পাঞ্জাব কিংসের হয়ে গত দুই ম্যাচে একটি উদ্ঘাটন করেছেন এবং ব্যাট হাতে খুব ভালো করেছেন। ডান হাতি এই ব্যাটসম্যান ২৭ বলে ৬৪ রান করেন যাতে সাতটি চার ও চারটি ছক্কা ছিল এবং তার দলকে বোর্ডে একটি বড় স্কোর করতে সাহায্য করে। তিনি বল দিয়েও অবদান রেখেছেন যা ষষ্ঠ বোলিং বিকল্প হিসাবে দলকে একটি ভাল ভারসাম্য এনে দিয়েছে এবং ব্যাট হাতে তার ধ্বংসাত্মক ফর্ম অব্যাহত রাখার সম্ভাবনা রয়েছে।

ম্যাচের সম্ভাব্য সেরা বোলার: কাগিসো রাবাদা

IPL 2022 KKR vs PBKS Dream11 Prediction, IPL Fantasy Cricket Tips, Playing XI Updates Pitch Report, Injury Updates for Today's IPL Match

অন্যদিকে, কাগিসো রাবাদা, এখনও বল দিয়ে তার সেরাটি আনলক করতে পারেননি তবে সঠিক সময়ে সাফল্য এনে দিচ্ছেন। স্পিডস্টার তার চার ওভারের স্পেলে ৩৫ রানে ২ উইকেট নিয়ে একটি উচ্চ-স্কোরিং খেলায় মুগ্ধ হন এবং তিনি পাঞ্জাব কিংসের ফাস্ট বোলিং বিভাগে তুরুপের তাস হয়ে থাকেন। আসন্ন ম্যাচটিতে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিংয়ের বিপক্ষে তার অতিরিক্ত গতি কার্যকর হতে পারে।

আজকের ম্যাচের ভবিষ্যদ্বাণী: PBKS ম্যাচ জিতবে

দাবিত্যাগ: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.