IPL 2022: শার্দুল ঝড়ে পাঞ্জাব বধ ঋষভ পন্থদের, জিতে প্লে অফের কাছাকাছি দিল্লি ক্যাপিটালস 1

আইপিএল ২০২২-এর (IPL 2022) ৬৪তম ম্যাচটি মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস পাঞ্জাব কিংসকে ১৭ রানে হারিয়ে দিল। চলতি মরশুমে ১৩ ম্যাচে এটি দিল্লির সপ্তম জয়। পাঞ্জাবকে হারিয়ে প্লে অফে ওঠার আশা বাঁচিয়ে রাখলো দিল্লি। একই সঙ্গে ১৩ ম্যাচে পাঞ্জাব কিংসের এটি সপ্তম পরাজয়। এই পরাজয়ের ফলে তার শীর্ষ চারে ওঠার স্বপ্ন ভেঙ্গে গেল। এই জয়ের পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এল দিল্লির দল।

মার্শের ব্যাটে সম্মাজনক স্কোর দিল্লির

IPL 2022: শার্দুল ঝড়ে পাঞ্জাব বধ ঋষভ পন্থদের, জিতে প্লে অফের কাছাকাছি দিল্লি ক্যাপিটালস 2

প্রথমে ব্যাট করে মিচেল মার্শের ৬৩ রানের ইনিংসের সুবাদে দিল্লি ক্যাপিটালস ২০ ওভারে৭ উইকেটে ১৫৯ রান করে। জবাবে পাঞ্জাব কিংসের দল নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৪২ রান তুলতে সক্ষম হয়। দিল্লির হয়ে দুর্দান্ত বোলিং করেছেন শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদব। চার ওভারে ৩৬ রান দিয়ে চার উইকেট নেন শার্দুল। চার ওভারে ১৪ রান দিয়ে দুই উইকেট নেন অক্ষর প্যাটেল। অন্যদিকে, কুলদীপ যাদব তিন ওভারে ১৪ রান দিয়ে দুটি উইকেট নেন।

বল হাতে চার উইকেট নিলেন শার্দুল

IPL 2022: শার্দুল ঝড়ে পাঞ্জাব বধ ঋষভ পন্থদের, জিতে প্লে অফের কাছাকাছি দিল্লি ক্যাপিটালস 3

এ দিন, শেষ ২ ওভারে পাঞ্জাবকে ২৯ রানের দরকার ছিল। ১৯তম ওভারে মাত্র ৩ রান দেয় পাঞ্জাব। শার্দুল শেষ ওভারে বল করেছিলেন এবং ৮ রান দেন। ৩৬ রানে ৪ উইকেট নেন তিনি। রাহুল চাহার ২৪ বলে ২৫ এবং আরশদীপ ৩ বলে ২ রানে অপরাজিত থাকেন। বল হাতে পাঞ্জাবের কাগিসো রাবাদা একটি উইকেট নেন এবং রাহুল চাহার ৪ ওভারে মাত্র ১৯ রান দেন। টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি করা মার্শ ৪৮ বলে ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া দ্বিতীয় উইকেটে সরফরাজ খানের (৩২) সঙ্গে ৫১ রানের জুটি গড়েন ললিত যাদব (২৪)। তবে এদিন ব্যাট হাতে ফ্লপ ডেভিড ওয়ার্নার। ইনোংসের প্রথম বলেই কোন রান না করেই সাজঘরে ফেরেন তিনি।

Leave a comment

Your email address will not be published.