IPL 2022, Match No 31, LSG vs RCB, Match Prediction: লখনউ-আরসিবির মহারণে জয়ী হতে পারে এই দল! এই তারকারা করবে সেরা পারফর্মেন্স 1

IPL 2022 এর 31তম ম্যাচটি লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (LSG বনাম RCB) মধ্যে খেলা হবে। এই ম্যাচটি হবে নভি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে। আরসিবি এই মরসুমে এ পর্যন্ত মোট ছয়টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা চারটি ম্যাচ জিতেছে এবং দুটিতে হেরেছে। পয়েন্ট টেবিলের তৃতীয় অবস্থানে রয়েছে এই দলটি। একইসঙ্গে এলএসজির কথা বলতে গেলে, এই দলের যাত্রা শুরু হয়েছিল পরাজয় দিয়ে কিন্তু এরপর টানা তিন জয়ে দারুণ কামব্যাক করল এলএসজি। এখন পর্যন্ত খেলা ৬ ম্যাচে ৪টিতে জয় পেয়েছে দলটি। এই দলটি বর্তমানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। আজ আমরা আপনাকে ম্যাচ প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়ার রিপোর্ট এবং এই ম্যাচ সম্পর্কিত সম্ভাব্য প্লেয়িং একাদশ সম্পর্কে বলব।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ipl 2022 lsg vs rcb pitch report

ডিওয়াই পাতিল স্টেডিয়ামের পিচ সম্পর্কে কথা বললে, ফাস্ট বোলার এবং স্পিনাররা এখানে সাহায্য পাবেন বলে আশা করা হচ্ছে। শেষ ম্যাচের দিকে তাকালে দেখা যায়, এখানে বড় স্কোর হয়নি। যে অধিনায়ক টস জিতেছেন তার প্রথমে বোলিং করতে দ্বিধা করা উচিত নয় কারণ দ্বিতীয় ইনিংসে শিশির একটি বড় ফ্যাক্টর হতে পারে। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে মঙ্গলবার তাপমাত্রা ৩১ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে ধারণা করা হচ্ছে। একই সময়ে, আর্দ্রতা 69 শতাংশ এবং বাতাস 23 কিমি / ঘন্টা বেগে বইবে। খেলা চলাকালীন বৃষ্টির সম্ভাবনা নেই।

Read More: ভিডিও: শেলডন জ্যাকসনকে আউট করে ‘পুষ্প’র স্টাইলে উদযাপন ক্যারিবিয়ান বোলারের !!

দুই দলেরই সম্ভাব্য একাদশ

LSG vs RCB: Battle to be the topper in Lucknow Super Giants and Royal Challengers Bangalore, who will win Sikandar!

RCB : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), অনুজ রাওয়াত, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, সুয়াংশ প্রভুদেসাই, দিনেশ কার্তিক, ওয়ানিন্দু হাসরাঙ্গা, আকাশ দীপ, মহম্মদ সিরাজ, জশ হ্যাজেলউড

LSG : লোকেশ রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), মনীশ পান্ডে, দীপক হুডা, মার্কাস স্টোইনিস, আয়ুশ বাদোনি, জেসন হোল্ডার, ক্রুনাল পান্ডিয়া, দুষ্মন্ত চামিরা, আভেশ খান, রবি বিষ্ণোই

সম্ভাব্য শীর্ষ পারফর্মার

ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার: গ্লেন ম্যাক্সওয়েল

IPL 2021: Glenn Maxwell shines again as RCB seal playoffs spot | Cricket - Hindustan Times

আরসিবি প্লেয়িং ইলেভেনে ফিরে আসার পর থেকে গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ভালো ফর্মে আছেন এবং তিনি আগের খেলায় একটি গুরুত্বপূর্ণ হাফ সেঞ্চুরি করেছিলেন যাতে দলকে ভালো স্কোরিং রেটে চলতে থাকে। ডান হাতি এই ব্যাটসম্যান মাত্র 34 বলে সাতটি চার ও দুটি ছক্কায় 55 রান করেন এবং তার চারপাশে উইকেট পতন সত্ত্বেও ইনিংসের শুরু থেকেই বেশ আক্রমণাত্মক ছিলেন। তিনি খুব দ্রুত সময়ের মধ্যে গেমটি পরিবর্তন করতে পারেন।

ম্যাচের সম্ভাব্য সেরা বোলার: ওয়ানিন্দু হাসারাঙ্গা

IPL 2022: Wanindu Hasaranga spins RCB to victory over KKR

ওয়ানিন্দু হাসারাঙ্গা (Wanindu Hasaranga) এই আইপিএল সংস্করণে স্ট্যান্ডআউট স্পিনারদের একজন ছিলেন যদিও উইকেট স্পিনারকে সহায়তা না করে এবং তার উইকেট নেওয়ার ক্ষমতার সাথে খেলা পরিবর্তন করার ক্ষমতা ছিল। লেগিটি এখন পর্যন্ত ছয়টি খেলায় ১১টি উইকেট নিয়েছে এবং এই বছর পার্পল ক্যাপের দৌড়ে পঞ্চম স্থানে রয়েছে। তিনি এই বছর আরসিবি বোলিং সেট আপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং শ্রীলঙ্কান তার সংখ্যায় আরও উইকেট যোগ করতে চাইবে।

আজকের ম্যাচের ভবিষ্যদ্বাণী: আরসিবি ম্যাচ জিতবে

RCB Squad IPL 2022, Matches, Player List, Schedule

দাবিত্যাগ: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.