IPL 2022: টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা, প্রথম জয় দেখতে এই দুর্দান্ত টিম নিয়ে নামছে মাঠে 1

IPL 2022 এর 26 তম ম্যাচটি মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টস (MI বনাম LSG) এর মধ্যে খেলা হবে। এটি হবে ডাবল হেডারের প্রথম ম্যাচ। রোহিত শর্মার অধিনায়কত্বে, এমআই এ পর্যন্ত টানা 5টি ম্যাচ হেরেছে এবং এই দলটি এখনও তাদের প্রথম জয়ের অপেক্ষায় রয়েছে। অন্যদিকে, কেএল রাহুলের নেতৃত্বাধীন এলএসজি এখনও পর্যন্ত পাঁচ ম্যাচের মধ্যে তিনটি জিতেছে। এমতাবস্থায় এই ম্যাচ খুবই উত্তেজনাপূর্ণ হতে পারে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022 Brabourne stadium pitch report

মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়াম একটি উচ্চ স্কোরিং মাঠ। টি-টোয়েন্টিতে প্রথম ইনিংসের গড় ১৫৭ এবং দ্বিতীয় ইনিংসের গড় ১৪৭। এই মাঠে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল দিল্লি এবং কলকাতার মধ্যে, যেখানে ডিসি প্রথমে ব্যাট করে 200 রান করেছিল। একই সময়ে, আবহাওয়ার কথা বলতে গেলে, 16 এপ্রিল অর্থাৎ শনিবার, মুম্বাই শহরের তাপমাত্রা দিনের বেলা 30 ডিগ্রি সেলসিয়াস এবং রাতে 27 ডিগ্রি সেলসিয়াসে নেমে যাবে। সারাদিন আকাশ পরিষ্কার থাকবে। বৃষ্টির সম্ভাবনা মাত্র 7%। দিনের বেলায় আর্দ্রতা থাকবে প্রায় ৭২ শতাংশ এবং রাতে ৭৭ শতাংশ।

দুই টিমের একাদশ

মুম্বাই ইন্ডিয়ান্স (MI)

রোহিত শর্মা (C), ইশান কিশান (WK), ডিওয়াল্ড ব্রেভিস, তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, ফ্যাবিয়ান অ্যালেন, জয়দেব উনাদকাট, মুরুগান অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, টাইমাল মিলস

লখনউ সুপার জায়ান্টস (LSG)

কেএল রাহুল (C), কুইন্টন ডি কক (WK), মনীশ পান্ডে, দীপক হুডা, মার্কাস স্টয়নিস, আয়ুষ বাদোনি, জেসন হোল্ডার, ক্রুনাল পান্ডিয়া, দুষ্মন্ত চামেরা, আভেশ খান, রবি বিষ্ণোই

টস রিপোর্ট (LSG vs MI)

MI vs LSG: मुंबई और लखनऊ में होगी भिड़ंत, यहां जानें मुकाबले की बेस्ट ड्रीम इलेवन - Crictoday Hindi

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টস (MI বনাম LSG) এর মধ্যে খেলা হবে। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন অধিনায়ক রোহিত শর্মা।

Leave a comment

Your email address will not be published.