IPL 2022 Match No 25 SRH vs KKR Match Preview: জয়ের রথে চড়া অরেঞ্জ আর্মি কি পারবে নাইট রাইডার্সের ঘুম উড়িয়ে দিতে? 1

IPL 2022 এর 25 তম ম্যাচটি 15 এপ্রিল 2022 শুক্রবার সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) এবং কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) (SRH বনাম KKR) এর মধ্যে খেলা হবে। অধিনায়ক হিসেবে এই ম্যাচে মুখোমুখি হবেন কেন উইলিয়ামসন (Kane Williamson) ও শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। এবারের আইপিএল মরসুমে টানা দুই ম্যাচ হারার পর শেষ দুই ম্যাচে জয় পেয়েছে হায়দরাবাদ। একই সময়ে, কলকাতা নাইট রাইডার্স এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি তিনটি ম্যাচ জিতেছে এবং দুটি ম্যাচে হেরেছে। পয়েন্ট টেবিলে হায়দ্রাবাদ অষ্টম স্থানে এবং কলকাতা নাইট রাইডার্স ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। একইসঙ্গে আইপিএলে এই দুই দলের সংঘর্ষ বরাবরই উত্তেজনাপূর্ণ। আজ আমরা এই ম্যাচ সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়া রিপোর্ট এবং সম্ভাব্য প্লেয়িং একাদশ সম্পর্কে বলব।

SRH বনাম KKR ম্যাচ প্রিভিউ

SRH vs KKR match preview IPL 2022

প্রথমত, আমরা যদি কেকেআরের কথা বলি, তবে এই দলটি দিল্লি ক্যাপিটালসের কাছে 44 রানে পরাজিত হয়েছিল। এই ম্যাচে কলকাতার বোলারদের প্রচণ্ড মার খায়। সেই সঙ্গে এই ম্যাচে শ্রেয়াস আইয়ার ছাড়া আর কোনো ব্যাটসম্যানের ব্যাট ছিল না। এমন পরিস্থিতিতে এখানকার ব্যাটসম্যানদের দায়িত্ব নিয়ে খেলতে হবে। বিশেষ করে এখন পর্যন্ত বিশেষ কিছু করতে পারেননি ওপেনাররা। একই সঙ্গে বোলারদেরও ভালো পারফরম্যান্স আশা করা হবে। অন্যদিকে, এসআরএইচের কথা বলতে গেলে, এই দলটি তাদের শেষ ম্যাচে গুজরাটকে আট উইকেটে হারিয়েছিল। SRH থেকে অধিনায়ক উইলিয়ামসন হাফ সেঞ্চুরি করে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন। অভিষেক শর্মা ও নিকোলাস পুরানও দারুণ অবদান রেখেছেন। SRH বোলাররা GT-এর বিরুদ্ধে ভাল বোলিং করেছে এবং তারা KKR-এর বিরুদ্ধেও এই পারফরম্যান্সের প্রতিলিপি করতে চায়।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট (SRH vs KKR)

ipl 2022 srh vs kkr pitch report

ব্র্যাবোর্ন স্টেডিয়ামের পিচ সাধারণত বোলার এবং ব্যাটসম্যান উভয়কেই সাহায্য করে। তবে ম্যাচে শিশিরেরও নিজস্ব ভূমিকা রয়েছে। ছোট বাউন্ডারি এবং তীক্ষ্ণ আউটফিল্ড ব্যাটসম্যানদের বড় শট মারতে সাহায্য করবে। অন্যদিকে, আবহাওয়ার পরিপ্রেক্ষিতে, ম্যাচের দিন তাপমাত্রা 30 ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে আশা করা হচ্ছে যখন আর্দ্রতা 64% এবং বাতাসের গতিবেগ 14 কিমি/ঘন্টা হতে পারে। একই সঙ্গে খেলা চলাকালীন বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ (SRH vs KKR)

srh vs kkr ipl 2022 sunrisers hyderabad to maintain winning streak against strong kolkata knight riders aml | SRH vs KKR, IPL 2022: मजबूत कोलकाता नाइट राइडर्स के खिलाफ जीत का लय

SRH : অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, জগদীশ সুচিত, ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন, উমরান মালিক, টি নটরাজন

KKR : অজিঙ্ক রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটকিপার), নীতীশ রানা, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, উমেশ যাদব, রাশিখ সালাম, বরুণ চক্রবর্তী।

Leave a comment

Your email address will not be published.