IPL 2022: Match 35, KKR vs GT Match Prediction: কলকাতা ও গুজরাটের মহারণে কে জয়ী হবে? কারা হবে সেরা পারফর্মার? জেনে নিন 1

IPL 2022 এর 35 তম ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স এবং গুজরাট টাইটানস (KKR বনাম GT) এর মধ্যে খেলা হবে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। এই ম্যাচে অধিনায়ক হিসেবে মুখোমুখি হবেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ও হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ডাবল হেডারের প্রথম ম্যাচ এটি শনিবার। জিটি’র দল এই মরসুমে এখন পর্যন্ত মোট 6টি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি 5টি ম্যাচ জিতেছে এবং এই দলটি পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে। একই সময়ে, কেকেআর এই মরসুমে সাতটি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে এই দলটি। আজ আমরা এই ম্যাচ সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়া রিপোর্ট এবং সম্ভাব্য প্লেয়িং একাদশ সম্পর্কে বলব।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ipl 2022 kkr vs gt pitch report

ডিওয়াই পাতিল স্টেডিয়ামের পিচ বোলারদের ভালো বাউন্স দেয়। প্রথমে ব্যাট করে, এই মাঠে স্কোর প্রায় 160-170 কিন্তু সূর্য যখন 180 এর উপরে থাকে তখন তা তাড়া করা কঠিন হতে পারে। টসে জয়ী অধিনায়কের প্রথমে বোলিং করতে কোনো দ্বিধা থাকবে না। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে শনিবার তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে ধারণা করা হচ্ছে। আর্দ্রতা 39% যখন বাতাস 19 কিমি/ঘন্টা বেগে বইবে। একই সঙ্গে খেলা চলাকালীন বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

দুই দলের প্লেয়িং একাদশ – KKR vs GT

IPL 2022, KKR vs GT | संघर्ष कर रहे KKR के सामने मजबूत गुजरात टाइटंस की मुश्किल चुनौती | Navabharat (नवभारत)

KKR : ভেঙ্কটেশ আইয়ার, অ্যারন ফিঞ্চ, শ্রেয়াস আইয়ার, সুনীল নারিন, নীতীশ রানা, শেলডন জ্যাকসন (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স / টিম সাউদি, শিবম মাভি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী

GT : শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ডেভিড মিলার, অভিনব মনোহর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, মহম্মদ শামি, লকি ফার্গুসন, আলজারি জোসেফ, যশ দয়াল

সম্ভাব্য শীর্ষ পারফর্মার

ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার: শুভমান গিল

GT vs DC: Watch - Shubman Gill Shouts 'BC' In Frustration After Getting Out On 84 Against Delhi Capitals

শুভমান গিল (Shubman Gill) শেষ খেলায় বাদ পড়েছিলেন কারণ তিনি সিএসকে-র বিরুদ্ধে গোল্ডেন ডাকে আউট হয়েছিলেন এবং তিনি ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়ানোর জন্য মুখিয়ে থাকবেন। ডানহাতি এই ব্যাটসম্যান যতবারই ব্যাটিং করেছেন ততবারই ভালো স্পর্শে আছেন এবং এই মরসুমে তিনি ইতিমধ্যেই ছয় ম্যাচে ২০০ রান সংগ্রহ করেছেন। 22 বছর বয়সী তার অস্ত্রাগারে প্রচুর শট যোগ করেছেন এবং তিনি শীর্ষে ব্যাট হাতে তার আনন্দময় রান অব্যাহত রাখবেন বলে আশা করা হচ্ছে।

ম্যাচের সম্ভাব্য সেরা বোলার: লকি ফার্গুসন

GT vs DC: "I Was Looking To Bang Away On The Hard Length": Gujarat Titans Pacer Lockie Ferguson

আগের খেলায় লকি ফার্গুসনের (Lockie Fergueson) একটি বিরল অফ ডে ছিল কারণ তিনি তার চার ওভারে 11.5 রান খরচ করে 46 রান দিয়েছিলেন। নিউজিল্যান্ডের স্পিডস্টারের ক্রমাগত উচ্চ গতির ক্ষমতা রয়েছে এবং তিনি দ্রুত সময়ের মধ্যে একটি খেলা পরিবর্তন করতে পারেন। তিনি ইতিমধ্যে ছয়টি খেলায় আট উইকেট তুলে নিয়েছেন এবং গুজরাট আশা করবে যে সে রান করতে গেলেও তার সংখ্যায় আরও উইকেট যোগ করবে।

আজকের ম্যাচের ভবিষ্যদ্বাণী: গুজরাট টাইটানস ম্যাচ জিতবে

দাবিত্যাগ: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.