IPL 2022: এই ব্যাটারকে আউট করে সব থেকে মজা পেয়েছেন ম্যান অফ দ্য ম্যাচ হওয়া জসপ্রিত বুমরাহ 1

শনিবার রাতে আইপিএল ২০২২ (IPL 2022) এর লিগ পর্বের ৬৯তম ম্যাচে, মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে একটি দুর্দান্ত ম্যাচ হয়েছে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে রোহিত শর্মা টস জিতে দিল্লি ক্যাপিটালসকে প্রথমে ব্যাট করতে ডাকেন। যেখানে ঋষভ পন্থ ও রোভমান পাওয়েলের ইনিংসের সুবাদে দিল্লি ১৫৯ রান করে, ফলে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ১৬০ রানের টার্গেট রয়েছে। টিম ডেভিড ও তিলক ভার্মার বিস্ফোরক জুটির কারণে ৫ উইকেট বাকি থাকতেই মুম্বই জিতে যায়। আর এই ম্যাচে জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের একজন তারকা পারফর্মার ছিলেন, তিনি ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হলেন।

MI বনাম DC : কী বললেন জসপ্রিত বুমরাহ?

IPL 2022: এই ব্যাটারকে আউট করে সব থেকে মজা পেয়েছেন ম্যান অফ দ্য ম্যাচ হওয়া জসপ্রিত বুমরাহ 2

আসলে, মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছিলেন। চার ওভারে ২৫ রান দিয়ে তিন উইকেট নেন তিনি। তিনি দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান মিচেল মার্শ, পৃথ্বী শ এবং রোভম্যান পাওয়েলকে আউট করেন। ম্যাচ শেষের উপস্থাপনার সময়, তিনি বলেছিলেন, “আমার ভালো লাগছে। আমি খুব স্পষ্ট ছিলাম, সাধারণের বাইরে কিছু করার চেষ্টা করিনি, শুধু আমার পরিকল্পনা অনুযায়ী বোলিং করার চেষ্টা করেছি। এটি আমার জন্য একটি শুভ দিন কারণ আমার পরিকল্পনাগুলি বাস্তবায়িত হয়েছে৷ এটা আমার জন্য উইকেট সম্পর্কে নয়। যখনই আমি নিজের ভাবনায় পরিষ্কার থাকি তখনই আমি আমার বোলিং উপভোগ করি এবং বোলিং করার সময় মজা করি। উইকেট আমার হাতে নেই। আজ উইকেট পেলাম, কিন্তু বল হাতে এলেই মনে হলো পুরো বোলিং করি।”

Read More: IPL 2022 : MI-এর জয়ে প্লে-অফে পৌঁছেছে RCB, সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা

তিনি তার প্রিয় উইকেট সম্পর্কে আরও বলেন, “অবশ্যই আপনি উইকেট নিতে পছন্দ করেন এবং আপনি প্রভাব ফেলতে চান। তবে উইকেটের চেয়ে যে কোনো পজিশনে বল করতে পছন্দ করি। মিচেল মার্শ ভালো ব্যাটিং করায় প্রথম উইকেটটি ছিল বিশেষ। যখনই পরিকল্পনা কাজ করে তখনই আপনি ভাল অনুভব করেন। আমরা দ্রুত মূল্যায়ন করেছিলাম যে বলটি সুইং হচ্ছে না, তাই আমরা ইম্প্রোভাইজ করে উইকেটে বোলিং করেছি। যে কোনো পরিস্থিতিতে আমি সবসময় আমার দলকে সমর্থন করি।”

Leave a comment

Your email address will not be published.