IPL 2022: মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় বয়ান দিলেন বীরেন্দ্র সেহওয়াগ, বললেন এই কথা !! 1

চেন্নাই সুপার কিংস (CSK) এর অধিনায়ক হিসাবে আইপিএল (IPL 2022) অভিযানের শুরুটা একেবারেই ভালো হয়বি চেন্নাই সুপার কিংসের। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা আইপিএল ২০২২-এ (IPL 2022) তাদের আটটি ম্যাচের মধ্যে ছয়টি ম্যাচ হেরেছে। ফলস্বরূপ, রবীন্দ্র জাদেজা অধিনায়কত্ব ছেড়ে দেন এবং এমএস ধোনিকে বাকি ম্যাচগুলির জন্য অধিনায়ক করা হয়। এই মরশুমে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে CSK-কে এখন প্রায় প্রতিটা ম্যাচেই জিততে হবে। তারা বর্তমানে পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে।

এমনটাই বললেন বীরেন্দ্র সেহওয়াগ

IPL 2022: মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় বয়ান দিলেন বীরেন্দ্র সেহওয়াগ, বললেন এই কথা !! 2

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ মনে করেন যে এমএস ধোনিই একমাত্র ব্যক্তি যিনি এই অলৌকিক কাজটা করে দেখাতে পারেন। ২০১৬ এবং ২০১৭ সালে দুটি মরশুম বাদে, যখন দুর্নীতির অভিযোগে দলটিকে ব্যান করা হয়, সেগুলিকে বাদ দিলে ধোনি এই লিগের প্রথম সংস্করণ থেকে প্রতিটি মরসুমে CSK-এর নেতৃত্ব দিয়েছেন। যদিও ১৫তম মরশুম শুরুর দুদিন আগে জাদেজার হাতে অধিনায়কত্ব তুলে দেন ধোনি।

এখনও পর্যন্ত মাত্র তিনটি জয় পেয়েছে চেন্নাই

IPL 2022

তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সিএসকে-এর ২০২২ মরশুমে ধরে রাখা প্রথম খেলোয়াড় ছিলেন। তাকে অধিনায়ক করার সময় তার সমস্ত সতীর্থরা সমর্থন করেছিলেন। তবে ফ্র্যাঞ্চাইজিটি মাত্র তিনটি জয় নিয়ে টেবিলের নবম স্থানে রয়েছে। তবে সেহওয়াগ মনে করেন যে, ধোনির মধ্যে সবকিছু ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা আছে। সেহওয়াগ বলেন যে, “আমি ২০০৫ সাল থেকে লোকটির সাথে আছি এবং আমি তার অধীনে ভারতীয় ক্রিকেটে পরিবর্তন দেখেছি।”

ধোনি অনেকবার হেরে যাওয়া ম্যাচ জিতেছেন

IPL 2022

সেহওয়াগ বলেন, “যে খেলাগুলো আমাদের নিয়ন্ত্রণে ছিল আমরা সেসব খেলায় হারতাম এবং তার অধিনায়কত্বে আমরা সেই খেলাগুলো জিতেছি যেগুলোতে আমরা হারার দ্বারপ্রান্তে ছিলাম। আমরা কখনই ভাবিনি যে আমরা অস্ট্রেলিয়া সফর করব এবং ত্রিদেশীয় টুর্নামেন্টের দুটি ফাইনালে তাদের ২-০ ফলে পরাজিত করব এবং আমরা এটি ২০০৮ সালে জিতেছি। এরপর আমরা অনেক আইসিসি নকআউট জিতেছি। তার অধীনে হোম সিরিজ আমরা ভালোভাবে জিতেছি যেগুলো আমরা আগে হারতাম।”

Leave a comment

Your email address will not be published.