Mumbai Indians: গুজরাটের বিরুদ্ধে মুম্বইয়ের প্রথম একাদশে থাকতে পারেন অর্জুন তেন্ডুলকর, কোচ দিলেন এই বড় বয়ান

মুম্বই ইন্ডিয়ান্সের হেড কোচ মাহেলা জয়বর্ধনে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বাকি থাকা ম্যাচগুলিতে অর্জুন তেন্ডুলকরকে প্রথম একাদশে শামিল করার সম্ভাবনার কথা বলেছেন। তার বক্তব্য দলে খেলার জন্য প্রত্যেকেই একজন বিকল্প। তবে তিনি সম্পূর্ণভাবে সরাসরি অর্জুন তেন্ডুলকরের নাম নেননি। জয়বর্ধনের বক্তব্য এটা ম্যাচআপের ব্যাপার যে আমরা কীভাবে জিততে পারি। আমাদের প্রাথমিকতা এটাই সুনিশ্চিত করার যে আমরা সঠিক ম্যাচআপ পাব এবং আমাদের কাছে পরিকল্পনাকে বাস্তবায়িত করার ক্ষমতা হোক।

অর্জুন সেই খেলোয়াড়দের একজন হলে আমরা ভাবব- জয়বর্ধনে

Mumbai Indians: গুজরাটের বিরুদ্ধে মুম্বইয়ের প্রথম একাদশে থাকতে পারেন অর্জুন তেন্ডুলকর, কোচ দিলেন এই বড় বয়ান 1

মাহেলা জয়বর্ধনে নিজের বক্তব্যে আরও বলেন যে আমরা নিজেদের প্রথম জয় হাসিল করতে সফল থেকেছি, এই কারণে এই আত্মবিশ্বাস ফিরিয়ে আনার জন্য কিছু জয়কে একসঙ্গে জোড়ার ব্যাপার। আমরা সেরা খেলোয়াড়দের দলে শামিল করার চেষ্টা করব। যদি অর্জুন সেই খেলোয়াড়দের মধ্যে একজন হয় যাদের নিয়ে আমরা ভাবনা চিন্তা করতে পারি, তাহলে হ্যাঁ। তবে এটা সেই দল সংযোজনের উপর নির্ভর করে যা আমরা চাই।

আইপিএলে অভিষেকের অপেক্ষায় অর্জুন

Mumbai Indians: গুজরাটের বিরুদ্ধে মুম্বইয়ের প্রথম একাদশে থাকতে পারেন অর্জুন তেন্ডুলকর, কোচ দিলেন এই বড় বয়ান 2

প্রসঙ্গত মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের নিলামে অর্জুন তেন্ডুলকরের উপর বিড করেছিল। অর্জুনকে ৩০ লাখ টাকায় মুম্বই ইন্ডিয়ান্সের দল দলে শামিল করেছিল।এর আগের বছরও মুম্বই ইন্ডিয়ান্স অর্জুন তেন্ডুলকরকে দলে শামিল করেছিল, তবে অর্জ্যন তেন্ডুলকর এখনও পর্যন্ত নিজের আইপিএল অভিষেক করার সুযোগ পাননি। এই মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের প্রদর্শন সবচেয়ে খারাপ থেকেছে। অন্য সবকটি দল মুম্বইয়ের তুলনায় ভাল প্রদর্শন করেছে। মুম্বই ইন্ডিয়ান্স লাগাতার ৮টি ম্যাচে হারের মুখ দেখেছে এবং একটি ম্যাচে তারা জয়লাভ করে। এই অবস্থায় এমনটা বলা যেতে পারে যে প্লে অফ থেকে ছিটকে যাওয়ার পর টিম ম্যানেজমেন্টের কাছে নিজেদের বেঞ্চ স্ট্রেংথকে পরীক্ষা করার সুযোগ থাকবে।

Leave a comment

Your email address will not be published.