IPL 2022: লখনউ দলের এই তরুণ পেসার শীঘ্রই ভারতের হয়ে খেলবেন, এমনটাই দাবি অধিনায়ক কেএল রাহুলের !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫তম মরশুম ভারতীয় ক্রিকেটের জন্য ফাস্ট বোলিংয়ের এক ধরণের আবিষ্কারের ভান্ডার বলে মনে হচ্ছে। আইপিএলের এই মরসুমে ভারতীয় ক্রিকেটের অনেক তরুণ ফাস্ট বোলার দুর্দান্ত পারফর্ম করছেন। এবার তরুণ প্রতিভাবান ফাস্ট বোলারদের মধ্যে অনেকের নাম উঠে আসছে।

এই মরসুমে দুর্দান্ত বোলিং করছেন মহসিন খান

IPL 2022: লখনউ দলের এই তরুণ পেসার শীঘ্রই ভারতের হয়ে খেলবেন, এমনটাই দাবি অধিনায়ক কেএল রাহুলের !! 2

আইপিএলের এই সিজনে উমরান খানকে নিয়ে একটি বিশেষ আলোচনা তৈরি রয়েছে, যিনি চাঞ্চল্য সৃষ্টি করেছেন, তা ছাড়াও অনেক তরুণ ফাস্ট বোলার তাদের ছাপ রেখে যাচ্ছেন, তবে এই সবের মাঝে মহসিন খানকে (Mohsin Khan) নিয়ে আলোচনা হচ্ছে। লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) দলের হয়ে খেলা মহসিন খান সুযোগ পেয়ে অসাধারণ বোলিং করছেন। মহসিন খান ধারাবাহিকভাবে বোলিং করে আসছেন, চলতি মরসুমে এখন পর্যন্ত খেলা ৮ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন।

মহসিন খানের বোলিংয়ে খুশি রাহুল

IPL 2022: লখনউ দলের এই তরুণ পেসার শীঘ্রই ভারতের হয়ে খেলবেন, এমনটাই দাবি অধিনায়ক কেএল রাহুলের !! 3

বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন মহসিন খান। এই হাই স্কোরিং ম্যাচেও তিনি ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ৩ উইকেট নেন। এই পারফরম্যান্সের পর, কেএল রাহুল (KL Rahul) মহসিন খানের পারফরম্যান্সে খুব খুশি। লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল এই ম্যাচের পর মহসিন খানের প্রশংসা করেন। মহসিন খানের বোলিংয়ের ভক্ত কেএল রাহুল দাবি করেছেন যে তিনি শীঘ্রই ভারতীয় ক্রিকেট দলে যোগ দেবেন। কেএল রাহুল বলেছেন, “মহসিন খান যখন থেকে খেলছেন তখন থেকেই ভালো পারফর্ম করছেন। তার একটি দুর্দান্ত স্টাইল রয়েছে এবং এটি খুব ভাল ব্যবহার করছে। তিনি জানেন কখন ধীরে বল করতে হবে এবং কখন দ্রুত বল করতে হবে। আমার কোনো সন্দেহ নেই যে শীঘ্রই সে ভারতীয় দলের জার্সি পরবে। ভারতীয় দলের চোখ সব সময় বাঁ হাতি ফাস্ট বোলারদের দিকে।”

Leave a comment

Your email address will not be published.