LSG vs KKR

চলতি আইপিএল ২০২২ (IPL 2022)-এ শনিবার সন্ধ্যায় লখনউ সুপার জায়েন্টস (LSG) এবং কলকাতা নাইটরাইডার্সের (KKR) মধ্যে ৫৩ নম্বর ম্যাচটি (LSG vs KKR) অনুষ্ঠিত হবে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। লখনউ সুপার জায়ান্টস আইপিএলের এই মরশুমের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে যেখানে কলকাতা নাইট রাইডার্স বর্তমানে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে। লখনউ এখনও পর্যন্ত দশটি ম্যাচ খেলেছে যেখানে তারা সাতটি ম্যাচ জিতেছে এবং কলকাতা নাইট রাইডার্সও এই মরশুমে দশটি ম্যাচ খেলেছে যেখানে তারা এখন পর্যন্ত চারটি ম্যাচ জিততে পেরেছে।

IPL 2022: LSG vs KKR, Match No- 53, Stats & Records Preview: লখনউ বনাম কলকাতা ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন মার্কাস স্টোইনিস, সুনীল নারিন ও আন্দ্রে রাসেল !! 1

লখনউ সুপার জায়ান্টস তাদের শেষ ম্যাচটি দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলে যেখানে তারা ৬ রানে জেতে। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ ম্যাচ খেলে রাজস্থান রয়্যালসের বিপক্ষে যেখানে তারা ৭ উইকেটে জয় তুলে নেয়। সব মিলিয়ে শনিবারের এই ম্যাচে যে জোর লড়াই হবে, সেটা আগে থেকেই বলে দেওয়া যায়।

LSG vs KKR এর পরিসংখ্যান এবং রেকর্ড:

LSG vs KKR

শনিবারের এই ম্যাচের পরিসংখ্যানের নিয়ে আলোচনা করলে বলতেই হবে যে, লখনউ বনাম কলকাতার লড়াইয়ে কোন দলই এগিয়ে বা পিছিয়ে নেই। এই নিয়ে প্রথমবার আইপিএলের আঙিনায় মুখোমুখি হবে এই দুই দল। সব মিলিয়ে এ দিন একটা মারকাটারি ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে দুই দলের ফ্যানরা।

মাইলস্টোনের সামনে যে সব ক্রিকেটাররা:

IPL 2022: LSG vs KKR, Match No- 53, Stats & Records Preview: লখনউ বনাম কলকাতা ম্যাচে এই অসাধারণ রেকর্ড গড়তে চলেছেন মার্কাস স্টোইনিস, সুনীল নারিন ও আন্দ্রে রাসেল !! 2

মার্কাস স্টোইনিস: টি-২০ ক্রিকেটে ১৫০ ছক্কায় পৌঁছতে মার্কাস স্টোইনিসের প্রয়োজন আরও ছয়টি। টি-২০ ক্রিকেটে ৩৫০টি চারের মাইলফলক ছুঁতে তার আরও আটটি চারের প্রয়োজন।

সুনীল নারিন: আইপিএলে ১ হাজার রানের ল্যান্ডমার্ক ছুঁতে সুনীল নারিনকে ১৯ রান করতে হবে। ডোয়াইন ব্রাভোর পর তিনি দ্বিতীয় খেলোয়াড় হিসেবে আইপিএলে ১০০০+ রান এবং ১৫০+ উইকেট লাভ করবেন।

আন্দ্রে রাসেল: আইপিএলে ২ হাজার রান ছুঁতে আন্দ্রে রাসেলের (১৯২৭) প্রয়োজন ৭৩ রান। টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ৫৫০ ছুঁতে তার ছয়টি ছক্কার প্রয়োজন।

Leave a comment

Your email address will not be published.